kalerkantho

শুক্রবার । ২ আশ্বিন ১৪২৮। ১৭ সেপ্টেম্বর ২০২১। ৯ সফর ১৪৪৩

ফুলপুরে বিনামূল্যে টিকা নিবন্ধন করে দিচ্ছেন শুভসংঘের সদস্যরা

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

৫ আগস্ট, ২০২১ ২১:২৯ | পড়া যাবে ২ মিনিটে



ফুলপুরে বিনামূল্যে টিকা নিবন্ধন করে দিচ্ছেন শুভসংঘের সদস্যরা

ময়মনসিংহের ফুলপুরে কালের কণ্ঠ শুভসংঘের সদস্যরা পৌরসভাসহ ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে করোনা টিকা নেওয়ার ক্ষেত্রে বিনামূল্যে নিবন্ধন করে দিচ্ছেন। ইতিমধ্যে শুভসংঘের এ উদ্যোগ প্রশংসিত হয়েছে। এ কাজে শুভসংঘের উপদেষ্টা ফুলপুর মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক শাফায়েত জামিল সাজু, উপদেষ্টা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কামরুল হাসান কামু ও শুভসংঘের  সদস্যরা সহায়তা করছেন।

গত ২৬ জুলাই পৌরসভার সাহাপাড়া সঙ্ঘশ্রী ক্লাবে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শীতেষ চন্দ্র সরকার।

উপদেষ্টা শাফায়েত জামিল সাজু বলেন, 'শুভ কাজে সবার পাশে' এ স্লোগানকে প্রতিপাদ্য করে আমাদের এগিয়ে যেতে হবে। শুভ কাজে আমাদের জীবন সাজাতে হবে। করোনা টিকার জন্য শুভসংঘ গ্রাম ও ইউনিয়ন পর্যায়ে পরিচিতি হয়েছে। ফ্রি নিবন্ধনে এগিয়ে আসায় টিকা কার্যক্রমে ব্যাপক সাড়া পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার হোটেল, দোকান, ব্যবসায়ী ও চায়ের দোকানদারদের জন্য ফুলপুর লালন মার্কেটে টিকার জন্য ফ্রি নিবন্ধন ক্যাম্পের উদ্বোধন করেন শুভসংঘের উপদেষ্টা  শাফায়েত জামিল সাজু, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কামরুল হাসান কাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলপুর শিল্পকলা একাডেমির প্রশিক্ষক মোফাজ্জল হোসেন, সিনিয়র সাংবাদিক খলিলুর রহমান, এ টি এম রবিউল করিম, শাহ্ নাফিউল্লাহ সৈকত। স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করছেন কালের কণ্ঠের প্রতিনিধি মোস্তফা খান, জিয়াউর রহমান পান্না, নিশিত সরকার মিঠু, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর তাসনোভা নাসরিন নিশু, আলমগীর ইসলাম, আকিকুল ইসলাম, আবু হোরাইরা, শীপন মীর প্রমুখ।



সাতদিনের সেরা