kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

সারিয়াকান্দিতে ৩০০ পরিবার পেল কালের কণ্ঠ শুভসংঘের খাদ্যসামগ্রী

লিমন বাসার ও নাজমুল হুদা, বগুড়া থেকে   

৩০ জুলাই, ২০২১ ১৫:১৬ | পড়া যাবে ২ মিনিটে



সারিয়াকান্দিতে ৩০০ পরিবার পেল কালের কণ্ঠ শুভসংঘের খাদ্যসামগ্রী

বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার ৩০০ অতিদরিদ্র ও চরাঞ্চলের মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘ। এ ছাড়া সবার মধ্যে মাস্ক বিতরণ ও করোনা সুরক্ষায় সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

আজ শুক্রবার উপজেলার শালুখার চরে ও সারিয়াকান্দি পাবলিক লাইব্রেরি মাঠে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

শালুখার চরে শুভসংঘের খাদ্যসামগ্রী নিতে আসেন রশমা বেগম। নদীর ভাঙনের কবলে পড়তে হয় প্রায়ই। ঘরবাড়ি হারিয়ে সর্বহারা হয় তারা। এতে ভেঙে যায় তাদের স্বপ্ন। নতুন স্বপ্ন গড়তে ছুটতে হয় অন্য চরে। এ যেন এক দুর্বিষহ জীবন। শুভসংঘের ত্রাণ হাতে তুলে দেওয়া হয় তার। সহায়তা পেয়ে রশমা বলেন, 'নাওয়ে করে তোমরা এত দূর আসি হামাকেরে সাহায্য দিলা, তোমাকের জন্য অন্তরতে দোয়া আসবি। তোমাকের বসুন্ধরাক ভালো হবি।'

সাইফুল ইসলাম নামের এক উপকারভোগী বলেন, ক্ষেতে-খামারে কাম করি। সব সময় কাম পাই না। ছোল-পোল ডাল ভাত খাতে কষ্ট হয়। আজ তোমাকের ত্রাণ পেয়ে উপকার হইলো। কিছুদিন খাবার পারমু।

ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত হয়ে সারিয়াকান্দি পৌরসভার মেয়র মতিউর রহমান মতি বলেন, আমি পৌরসভার পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপকে কৃতজ্ঞতা জানাই। কালের কণ্ঠ শুভসংঘের সঙ্গে যারা জড়িত তাদের সবাইকে শ্রদ্ধা ও আশীর্বাদ করছি। দেশের এই দুঃসময়ে সারিয়াকান্দি উপজেলার অসহায় মানুষের মাঝে তারা ত্রাণসামগ্রী বিতরণ করেছেন। শুধু তাই নয়, পুরো জেলা এবং দেশব্যাপী তাদের এই কার্যক্রম অব্যাহত রয়েছে। তাই তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আপনারা সবাই বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের জন্য দোয়া করবেন। তিনি যেন আপনাদেরকে আরো বেশি বেশি সহযোগিতা করতে পারেন। আমরা আশা করি, শুভসংঘ আমাদের এই উপজেলায় আরো মানুষের পাশে দাঁড়াবে। আমাদেরকে সহযোগিতা করবে।

ত্রাণ বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, শুভসংঘের বগুড়া জেলার উপদেষ্টা মোস্তফা মাহমুদ শাওন, কেন্দ্রীয় কমিটির সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক শিশির মোস্তাফিজ, সদস্য মশিউর রহমান জুয়েল, উত্তরা ইউনিভার্সিটির সাবেক সভাপতি আলমগীর হোসেন রনিসহ রাশেদুল ইসলাম মুনু, খাইরুল আলম, রফিকুল ইসলাম, মেহেদি হাসান সুফল, আলেফা, মিনহাজ উদ্দিন, সিফন, সাকাত, ফারুক।



সাতদিনের সেরা