kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

দুপচাঁচিয়ায় ৩০০ অসহায় পরিবার পেল কালের কণ্ঠ শুভসংঘের খাদ্যসামগ্রী

তরিকুল ইসলাম জেন্টু ও নাজমুল হুদা, বগুড়া থেকে   

২৮ জুলাই, ২০২১ ১৩:৪৪ | পড়া যাবে ৩ মিনিটে



দুপচাঁচিয়ায় ৩০০ অসহায় পরিবার পেল কালের কণ্ঠ শুভসংঘের খাদ্যসামগ্রী

বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলায় ৩০০ অসহায় ও অতিদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী দিয়েছে কালের কণ্ঠ শুভসংঘ। এছাড়া সকলের মাঝে মাস্ক বিতরণ করা ও করোনা সুরক্ষায় সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়। আজ বুধবার উপজেলার দুপচাঁচিয়া দারুস সুন্নাহ্ ফাজিল (ডিগ্রী) মাদরাসা মাঠে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

দুপচাঁচিয়া ধাপসুখানগাড়ীর বাসিন্দা সাহেরা খাতুন। দুই কুলে তার এক ছেলে সায়েদ ছাড়া কেউ নেই। তিনিও পঙ্গু হয়ে ঘরে বসে আছেন। তার স্ত্রী নাজমা খাতুন মানুষের বাড়ি কাজ করে মাসে ৩ হাজার টাকা আয় করেন। সাহেরার বয়স্ক ভাতা, ছেলের প্রতিবন্ধী ভাতা আর বউয়ের সামান্য উপার্জনেই চলে তাদের মানবেতর জীবনযাপন। বসুন্ধরা গ্রুপের খাদ্যসামগ্রী পেয়ে সাহেরা বলেন, আল্লাহ বসুন্ধরা গ্রুপকে হেদায়েত দান করুক, ভালোভাবে থুক। হায়াত দান করুক। বেধির হাত থেকে রক্ষা করুক। তার এই সাহায্য দিয়া হামরা ২০-২৫ খাতে পারমু। 

শ্বাসকষ্ট সমস্যা নিয়েই পথে পথে গান গেয়ে বেরান বাউল সন্তোষ মালি। এতেই মানুষের মন ভরে কিছু টাকা রোজগার করে সংসারের ঘানি টানেন। তার মতো বাউল হারান মহন্ত-জগদীশরাও পেয়েছেন শুভসংঘের ত্রাণসামগ্রী। বসুন্ধরা গ্রুপের সহায়তা পেয়ে আশীর্বাদ করেন তারা। বলেন, বসুন্ধরা গ্রুপের মালিকের মনের আশা পূরণ করুক। স্রষ্টা তার যেন ভালো রাখুক।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহা. আবু তাহির। তিনি বলেন, কালের কণ্ঠ শুভসংঘ সবসময় ভালো কাজ করে থাকে, মানুষের কল্যাণে কাজ করে। আজকেও বসুন্ধরা গ্রুপের সহায়তায় আমাদের উপজেলার ৩০০ অসহায় পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। তারা করোনার এই ক্রান্তিকালেও দিনরাত অক্লান্ত পরিশ্রম করছে। তাই তাদের ধন্যবাদ জানাই। আর বসুন্ধরা গ্রুপকেও ধন্যবাদ জানাই আমাদের উপজেলার অসহায় মানুষকে ত্রাণ সহায়তা দেওয়ার জন্য। দেশে বর্তমানে প্রতিদিনই করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে, মৃত্যুর সংখ্যা বাড়ছে। এই সময়ে আপনার কেউ অযথা ঘর থেকে বের হবেন না, সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন। করোনা মোকাবেলা করতে আমাদেরকে সহযোগিতা করবেন।

এছাড়া ত্রাণ বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসান আলী, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কণ্ঠের ব্যুরো প্রধান লিমন বাসার, শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, নিউজ টুইন্টিফোরের জেলা প্রতিনিধি আবদুস সালাম বাবু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক এমদাদুল হক, মাদরাসার প্রিন্সিপাল মাওলানা ইউসুফ আলী শুভসংঘের বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক শিশির মুস্তাফিজসহ অন্যান্যদের মধ্যে মশিউর রহমান জুয়েল, আদমদীঘি উপজেলা শাখার উপদেষ্টা নজরুল ইসলাম ও লায়ন ফরিদ আহমেদ, সভাপতি জিল্লুর রহমান কমলসহ অন্যান্যদের মধ্যে আহসান হাবীব তুহিন, সাগর, উত্তরা ইউনিভার্সিটির সাবেক সভাপতি আলমগীর হোসেন রনি ও গণবিশ্ববিদ্যালয় শাখার অর্থ সম্পাদক মিম খান, দুপচাঁচিয়া উপজেলার প্রেসক্লাবের সভাপতি গোলাম ফারুক ও সেচ্ছাসেবী ডা. মোহাম্মদ আব্দুল মতিন, মোস্তাফিজুর রহমান, সজিব, রনি, সত্য ও রহিমা প্রমুখ।



সাতদিনের সেরা