kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

কাজিপুরে বৃক্ষরোপণের মধ্য দিয়ে শুভসংঘের কমিটি ঘোষণা

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

৫ জুলাই, ২০২১ ১৬:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



কাজিপুরে বৃক্ষরোপণের মধ্য দিয়ে শুভসংঘের কমিটি ঘোষণা

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় ৩৪টি বৃক্ষরোপণের মধ্য দিয়ে শুভসংঘের কমিটি ঘোষণা করা হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলার চালিতাডাঙ্গা বাজারে কালের কণ্ঠের কাজিপুর উপজেলা প্রতিনিধি আব্দুল জলিলের সভাপতিত্বে আয়োজিত একটি সভার মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়। ঘোষিত কমিটিতে ব্যবসায়ী শরিফুল ইসলাম সোহেলকে সভাপতি ও ডা. আশকারুল হক পাইনকে সাধারণ সম্পাদক করে ৪ সদস্যের উপদেষ্টাসহ মোট ৩৪ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। 

কমিটিতে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উপপরিচালক আব্দুর রাজ্জাককে প্রধান উপদেষ্টা, সেলসাম ট্রেডিং লি. এর কান্ট্রি ম্যানেজার ইঞ্জিনিয়ার সাখাওয়াত হোসেন, রাজউক কর্মকর্তা আবু শাহিন মঞ্জু ও কথাসাহিত্যিক রিপন আহসান ঋতু উপদেষ্টা হিসেবে মনোনীত হন। 

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি আবু বাশির সবুজ ও শাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক হুসাইন মোহাম্মদ লিটন, সাংগঠনিক সম্পাদক আশা সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল আলম, কোষাধ্যক্ষ নুরুজ্জামান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আশা খাতুন, সমাজকল্যাণ সম্পাদক রবিউল শিকদার মনি, ক্রীড়া সম্পাদক আব্দুল লতিফ তালুকদার, নারী বিষয়ক সম্পাদক নিশি খাতুন।

এ ছাড়া সদস্য হিসেবে রয়েছেন সাংবাদিক শফিকুল ইসলাম, ইব্রাহিম শিকদার, মেহেদী হাসান সাগর, রাসেল রানা, সাব্বির আহমেদ, সাথী আক্তার, তোতা মিয়া, জেরিন ইসলাম, শাহাদত হোসেন, রায়হান বাবু, রিমন হাসান, ইসমাইল হোসেন, ইতি খাতুন ও নুসরাত জাহান মৌ।

কমিটি গঠন শেষে শপথবাক্য পাঠ ও প্রতিদিন একটি ভালো কাজ করে শুভসংঘের কর্মকাণ্ডকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন সদস্যরা। সবশেষে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।



সাতদিনের সেরা