kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

এতিমখানায় ত্রাণ সহায়তা, বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের জন্য দোয়া করল শিক্ষার্থীরা

নাজমুল হুদা, পঞ্চগড় থেকে   

২ জুলাই, ২০২১ ১৩:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



এতিমখানায় ত্রাণ সহায়তা, বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের জন্য দোয়া করল শিক্ষার্থীরা

কালের কণ্ঠ শুভসংঘের ত্রাণ সহায়তা পেয়ে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের জন্য দোয়া করল মাদরাসা ও এতিমখানার শিক্ষার্থীরা। আজ শুক্রবার (২ জুলাই) পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলা তিরনইহাট ইউনিয়নের খয়খাটপাড়া নূরানীয়া ও হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় এই দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাদরাসার প্রধানশিক্ষক মাওলানা মো. ইউনুস আলী।

এ সময় উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার শাদাত সম্রাট, তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা, উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুদুল হক, তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া, কেন্দ্রীয় কৃষক লীগের সহসভাপতি আবদুল লতিফ তারিন, উপজেলা বিএনপির আহ্বায়ক শাহাদাত হোসেন রঞ্জু, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামিম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবনসহ শুভসংঘ পঞ্চগড় জেলার সভাপতি ফিরোজ আলম রাজীব প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কালের কণ্ঠের সাংবাদিক আতাউর রহমান কাবুল। 

এ ছাড়া পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় শত শত দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বসুন্ধরা গ্রুপের সহায়তায় লকডাউনে মানুষকে ঘরে রাখতে ১০ দিনের জন্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ত্রাণ দেওয়া হয়েছে। বৃষ্টির কারণে উপজেলার অডিটরিয়ামে স্বাস্থ্যবিধি মেনে এই ত্রাণ বিতরণ করেন কালের কণ্ঠ শুভসংঘের সদস্যরা।



সাতদিনের সেরা