kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

দামুড়হুদা শুভসংঘের মাস্ক বিতরণ

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

১৯ জুন, ২০২১ ১৫:৩০ | পড়া যাবে ২ মিনিটে



দামুড়হুদা শুভসংঘের মাস্ক বিতরণ

চুয়াডাঙ্গার দামুড়হুদায় কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুর ১২টার দিকে করোনা থেকে রক্ষা পেতে উপজেলা সদরের চৌরাস্তার মোড়, ট’বাজারের সামনে, ব্যবসায়ী, পথচারী, ভ্যানচালকসহ প্রায় ৪০০ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এ সময় করোনা সচেতনতায় লিফলেট বিতরণ করে শুভসংঘ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা শুভসংঘের উপদেষ্টা দামুড়হুদা ওদুদ শাহা ডিগ্রি কলেজের প্রিন্সিপাল কামাল উদ্দীন, সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান রতন, কালের কণ্ঠের দামুড়হুদা উপজেলা প্রতিনিধি শুভসংঘের উপদেষ্টা হাবিবুর রহমান, শফিউল কবির ইউসুফ, ফজলুল হক, সহ-সভাপতি হাজী আব্দুল কাদির, যুগ্ন-সম্পাদক সাইফুল ইসলাম, আবুল কালাম, সাংগাঠনিক সম্পাদক আবু বকর, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহাজালাল বাবু, সাহিত্য ও সাংকৃতিক সম্পাদক আব্দুল আলিম, অর্থ সম্পাদক নওশাদ আলী, নারী বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার, ক্রীড়া সম্পাদক এস এম ইমরান হোসেন লিটন, সদস্য জান মোহাম্মদ, শফিউল আজম, বশির আহাম্মেদ, সাখাওয়াত হোসেন, জামিরুল ইসলাম, আক্তারুজ্জামান বাবু, যাদুশিল্পি মোহাম্মদ আলি, আমিনুল ইসলাম সন্টুসহ শুভসংঘের বন্ধুরা।

এ সময় দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনা (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ শুভসংঘের মাস্ক ও লিফলেট বিতরণে অংশ নেন। এই কাজের জন্য দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু ও উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান, উপজেলায় দুই সপ্তাহ কঠোর লকডাউন মধ্যে করোনা থেকে রক্ষা পেতে করোনিয় বিষয় লিফলেট ও মাস্ক বিতরণ করায় শুভসংঘের সদস্যদেরকে ধন্যবাদ জানান এবং আরো বেশি বেশি প্রচার প্রচারণা চালানোর আহ্বান জানান।



সাতদিনের সেরা