kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

করোনা সংক্রমণ প্রতিরোধে দামুড়হুদা শুভসংঘের সভা

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

১২ জুন, ২০২১ ২০:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



করোনা সংক্রমণ প্রতিরোধে দামুড়হুদা শুভসংঘের সভা

চুয়াডাঙ্গার দামুড়হুদায় কালের কণ্ঠ শুভসংঘের উপজেলা শাখার নতুন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় দামুড়হুদা গার্লস স্কুল অ্যান্ড কলেজের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় করোনাকালীন সাধারণ মানুষের সুরক্ষায় করণীয় বিষয়ে আলোচনা হয়। 

সভায় সভাপতিত্ব করেন শুভসংঘের উপজেলা শাখার সভাপতি ইসমাইল হোসেন। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে সকলের মতামতের ভিত্তিতে আগামী শনিবার থেকে উপজেলার বিভিন্ন অঞ্চলে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট, মাস্ক বিতরণসহ বিভিন্ন প্রচার-প্রচারণা চালানো সিদ্ধান্ত গৃহীত হয় সভায়। এ ছাড়াও প্রতিদিন একটি করে ভালো কাজে অংশ নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন শুভসংঘের বন্ধুরা।

এ সময় উপস্থিত ছিলেন কমিটির উপদেষ্টা কালের কণ্ঠের দামুড়হুদা প্রতিনিধি হাবিবুর রহমান, শফিউল কবির ইউসুফ, কমিটির সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান রতন, যুগ্ন-সম্পাদক সাইফুল ইসলাম, আবুল কালাম, সাংগাঠনিক সম্পাদক আবু বকর, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহাজালাল বাবু, অর্থ সম্পাদক নওশাদ আলি, সাহিত্য ও সংকৃতিক সম্পাদক আব্দুল আলিম, সমাজকল্যাণ সম্পাদক আবু বকর, নির্বাহী সদস্য জান মোহাম্মদ, শফিউল আজম, বশির আহাম্মেদ, শাখাওয়াত হোসেন, জামিরুল ইসলাম, আমিনুল ইসলাম সন্টু, মোহাম্মদ আলী প্রমূখ। 



সাতদিনের সেরা