kalerkantho

বুধবার । ২০ শ্রাবণ ১৪২৮। ৪ আগস্ট ২০২১। ২৪ জিলহজ ১৪৪২

নবগঠিত শুভসংঘ চন্দনাইশ শাখা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক   

১২ জুন, ২০২১ ১৯:৩০ | পড়া যাবে ৩ মিনিটে



নবগঠিত শুভসংঘ চন্দনাইশ শাখা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

'শুভ কাজে সবার পাশে' এ স্লোগানকে সামনে রেখে কালের কণ্ঠ শুভসংঘের চন্দনাইশ উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয় ২৪ মে। আজ শনিবার নগরীর নাসিরাবাদস্থ চট্টগ্রাম রিজিউনাল রিহ্যাব কার্যালয়ে শুভসংঘের ওই কমিটির নবনির্বাচিত সভাপতি জাহেদুল ইসলাম জাহির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক উত্তম বিশ্বাসের সঞ্চালনায় নবকমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিটির উপদেষ্টা পরিষদের প্রধান আবদুল কৈয়ূম চৌধুরী, বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা আব্দুল আলীম, উপদেষ্টা এস এম মহিউদ্দিন, শুভসংঘের বৃহত্তর চট্টগ্রামের সভাপতি রিয়াজুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এ বি এম ইকবাল হায়দার, সিনিয়র সহসভাপতি তানভীর আহমেদ চৌধুরী, সিনিয়র সদস্য মো. কাউছার আলম প্রমুখ।

শুভসংঘ চন্দনাইশ শাখার কমিটি জাহেদুল ইসলাম জাহি'কে সভাপতি, উত্তম বিশ্বাসকে সাধারণ সম্পাদক এবং শহিদুল ইসলাম চৌধুরীকে (বাবু) সাংগঠনিক সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহসভাপতি শাহেদুল আলম, সহসভাপতি তানভীর আহমেদ সিদ্দিকী ও মো. সাইফুদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক নাঈমা খানম শাপলা ও আবিদ বিন হারুন, সহ-সাংগঠনিক সম্পাদক দিলরুবা তাসনু, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. এসএম ওয়াহিদুর রহমান (রনি), স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. ইলিয়াছ, দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন, কোষাধ্যক্ষ মো. শফিউল হোসাইন, শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল আলীম সিফাত, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুকান্ত মিত্র, মহিলা বিষয়ক সম্পাদিকা নয়ন আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ নেজাম উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. আবু হানিফ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক মো. মহিউদ্দিন, ক্রীড়া সম্পাদক মো. আরমান উদ্দিন, মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক তাওসীফ আবিদ, পাঠচক্র বিষয়ক সম্পাদক শাহনাজ মোর্শেদ চৌধুরী, পরিবেশ বিষয়ক সম্পাদক শ্রীধাম চৌধুরী, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. মামুনুর রহমান।

এ ছাড়াও কার্যনির্বাহী সদস্যের মধ্যে রয়েছেন মো. সাইফুল ইসলাম (মিটন), এস. এম. সোয়েব, অসীম মহাজন, রিমন ধর, মো. শহিদুল ইসলাম ও তাহমিদুর রহমান চৌধুরী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে কৈয়ূম চৌধুরী বলেন, সুন্দর সমাজ গঠনে সকলকে একযোগে কাজ করতে হবে, নয়তো একার পক্ষে কোনো সমাজই পরিবর্তনের আশা করা যায় না। সেই সাথে আমরা সবাই সমাজসেবক সে চিন্তা মাথায় নিয়ে আত্মশুদ্ধির মাধ্যমে শুভকাজে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।



সাতদিনের সেরা