kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

দামুড়হুদা উপজেলা শুভসংঘের কমিটি গঠন

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

৫ জুন, ২০২১ ১৮:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



দামুড়হুদা উপজেলা শুভসংঘের কমিটি গঠন

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার বেলা ৩টার দিকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে দামুড়হুদা পাইলট গার্লস স্কুল অ্যান্ড কলেজের সভাকক্ষে কালের কণ্ঠের দামুড়হুদা উপজেলা প্রতিনিধি হাবিবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সভায় এ কমিটি গঠন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি মানিক আকবার ও চুয়াডাঙ্গা সদর উপজেলা শুভসংঘের সভাপতি বদর উদ্দীন ও অ্যাড. সাজাহান আলি।

সভায় সর্বসম্মতিক্রমে ইসমাইল হোসেনকে সভাপতি ও মাকসুদুর রহমান রতনকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যের উপদেষ্টাসহ মোট ২৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে কালের কণ্ঠের দামুড়হুদা প্রতিনিধি মো. হাবিবুর রহমানকে প্রধান উপদেষ্টা, দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ কামাল উদ্দীন, দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হেনা মোহাম্মদ জামাল শুভ, শফিউল কবির ইউসুফ ও ফজলুল হক উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি আছমত আলী ও হাজী আব্দুল কাদির। যুগ্ম সম্পাদক সম্পাদক সাইফুল ইসলাম ও আবুল কালাম (মাস্টার) সাংগঠনিক সম্পাদক আবুবকর (মাস্টার), প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহাজালাল বাবু, কোষাধ্যক্ষ নওশাদ আলী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল আলিম, সমাজকল্যাণ সম্পাদক আবু বকর, ক্রীড়া সম্পাদক এস এম লিটন, নারী বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার।

কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন জান মোহাম্মদ, শফিউল আজম, মহাতাব উদ্দীন, বশির আহাম্মেদ, ইউসুফ আলী, শাখাওয়াত হোসেন, আক্তারুজ্জামান, জামিরুল ইসলাম, আমিনুল ইসলাম সন্টু, মোমিনুল ইসলাম মোহাম্মদ আলী।

সভা শেষে কমিটি ঘোষণা করেন কালের কণ্ঠের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিও চুয়াডাঙ্গা জেলা শুভসংঘের উপদেষ্টা মানিক আকবার। এ সময় ভালো কাজ করে শুভসংঘের কর্মকাণ্ডকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন সদস্যরা।



সাতদিনের সেরা