kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

সোনারগাঁয়ে ১৫৫ পরিবারের মাঝে শুভসংঘের ঈদ উপহার

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি    

১১ মে, ২০২১ ১৭:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



সোনারগাঁয়ে ১৫৫ পরিবারের মাঝে শুভসংঘের ঈদ উপহার

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা শুভসংঘের উদ্যোগে ১৫৫টি পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার (১১ মে) দুপুরে সোনারগাঁ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাড়িশ্যাম কুমার গ্রামে সোনারগাঁ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) গোলাম মুস্তফা মুন্না উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সোনারগাঁ প্যেরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন, উপজেলা শুভসংঘের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ, গাজী আলমগীর, গাজী কামাল, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম সিরাজ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কামরুল ইসলাম, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শাহ জালাল, রুবেল আহমেদ প্রমুখ।

গাজী আমজাদ হোসেন বলেন, মানবকল্যাণকর শ্লোগান নিয়েই বসুন্ধরা গ্রুপের পথচলা। দেশের দুর্যোগময় সময়ে বসুন্ধরার মানবিক কাজ ইতিহাস হয়ে থাকবে।

এসিল্যান্ড গোলাম মুস্তফা মুন্না বলেন, শুভ কাজের মানুষ ছাড়া শুভসংঘের সদস্য হওয়া সম্ভব না। তারা যে ধৈর্য্য ও আন্তরিকতার সাথে অসহায় ও সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কাজ করছে তা সত্যিই প্রশংসনীয়। সকলের সুস্বাস্থ্য ও সার্বিক সফলতা কামনা করে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কারণে দেশ এখন করোনার কঠিন সময় খুব সহজে পার করে দিচ্ছে। এ সময় তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলে নিজের ও পরিবারের স্বাস্থ্য সুরক্ষায় অংশীদার হওয়ার আহ্ববান জানান। 



সাতদিনের সেরা