kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

সিরাজগঞ্জে ৫০০ মানুষকে ত্রাণসামগ্রী দিল শুভসংঘ

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১০ মে, ২০২১ ১৭:১৭ | পড়া যাবে ২ মিনিটে



সিরাজগঞ্জে ৫০০ মানুষকে ত্রাণসামগ্রী দিল শুভসংঘ

করোনাকালে সিরাজগঞ্জের ক্ষতিগ্রস্ত ও অভাবী  ৫০০ মানুষের মাঝে ঈদুল ফিতরের শুভেচ্ছা উপহার হিসেবে ত্রাণসামগ্রী বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘের সিরাজগঞ্জ জেলা শাখা। সিরাজগঞ্জ জেলা শাখা শুভসংঘ এবং জলিল ট্রাস্টের যৌথ উদ্যোগে এই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মোবারক হোসেন। সোমবার সকাল ১১টায় সিরাজগঞ্জ কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ চত্বরে ৫০০ পরিবারের মাঝে ঈদের শুভেচ্ছা হিসেবে এই উপহারসামগ্রী উপহার বিতরণ করা হয়। 

কালের কণ্ঠের জেলা প্রতিনিধি এবং জলিল ট্রাস্টের পরিচালক অসীম মণ্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর আব্দুল হামিদ সরকার, সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি হেলাল আহমেদ, যুগ্মসম্পাদক মো. আব্দুল মজিদ সরকার, এটিএন বাংলার জেলা প্রতিনিধি ফেরদৌস হাসান। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘ সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. হোসেন আলী ছোট্ট, দৈনিক তারবার্তা পত্রিকার জেলা প্রতিনিধি ছাম্মি আহমেদ আজমীর, আমার দেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি প্রিয়া চৌধুরী মোহনা প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৈনিক বণিক বার্তার জেলা প্রতিনিধি অশোক ব্যানার্জি। 

শুভসংঘ সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. হোসেন আলী ছোট্ট জানান, জেলার বাসশ্রমিক, রিকশাশ্রমিক, সেলুনশ্রমিক, পত্রিকার হকার, দলিত সম্প্রদায়সহ ৫০০ অভাবী এবং ছিন্নমূল পরিবারকে এই ঈদুল ফিতরের শুভেচ্ছা উপহার দেওয়া হয়েছে। উপস্থিত প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ, আধা কেজি চিনি এবং আধা কেজি করে সয়াবিন তেল দেওয়া হয়েছে।



সাতদিনের সেরা