kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

শুভসংঘের উদ্যোগে বালিয়া মাদরাসায় ইফতার ও সাহরির আয়োজন

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

১০ মে, ২০২১ ১৭:০৯ | পড়া যাবে ২ মিনিটে



শুভসংঘের উদ্যোগে বালিয়া মাদরাসায় ইফতার ও সাহরির আয়োজন

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার বালিয়া মাদরাসায় শুভসংঘের উদ্যোগে ইফতার ও সাহরির আয়োজন করা হয়েছে। শুভসংঘের ফুলপুর শাখার সভাপতি কবি ও সাহিত্যিক আশরাফ উদ্দিন ও তার পরিবারের অর্থায়নে জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদরাসা মসজিদে বিশেষ দোয়া এবং ইফতার মাহফিলসহ তিন বেলা খাবারের আয়োজন করা হয়।

পবিত্র শবেকদর উপলক্ষে সমবেত মুসল্লিরা করোনার এই দ্বিতীয় ঢেউ থেকে রক্ষায় আল্লাহর কাছে দোয়া করেন। দোয়া মাহফিল পরিচালনা করেন প্রখ্যাত আলেমে দ্বিন ওয়াইজ উদ্দিন সাহেব। 

ইফতার ও দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক আকবর আলী আহসান, শুভসংঘ ফুলপুর শাখার উপদেষ্টা, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কামরুল হাসান  কামু, কালের কণ্ঠ প্রতিনিধি এবং শুভসংঘের উপদেষ্টা মোস্তফা খান, সাধারণ সম্পাদক শিক্ষাবিদ জিয়াউর রহমান পান্না, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলমগীর, কার্যকরী কমিটির সদস্য মতিউর রহমান বিএসসি এবং সাংবাদিক নাফিউর রহমান সৈকত।

এ ছাড়া উপস্থিত ছিলেন সাবেক বালিয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম দেওয়ান, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মিজান তালুকদার, প্যানেল চেয়ারম্যান বোরহান উদ্দিন তালুকদার, সমাজসেবক জুবায়ের হোসেন তালুকদার, সোহেল আকন্দ, নূরুল্লাহ পাঠান হাফিজ্জি, অমিত দেওয়ান, মোমেন খান, আজাদ বেগ, সাংবাদিক গোলাম মোস্তফা প্রমুখ।



সাতদিনের সেরা