kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

শুভসংঘ মিরপুর-১৪ শাখার আয়োজনে ইফতার

অনলাইন ডেস্ক   

৯ মে, ২০২১ ১৮:৩১ | পড়া যাবে ২ মিনিটে



শুভসংঘ মিরপুর-১৪ শাখার আয়োজনে ইফতার

কালের কণ্ঠ শুভসংঘ মিরপুর-১৪ শাখার সকল সদস্যদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এর আগে মিরপুর-১৩ ও ১৪ নম্বর এলাকার তিনশতাধিক সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ করে শুভসংঘের বন্ধুরা।

ইফতার ও দোয়া মাহফিলে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রাফিউল আহমেদ চৌধুরী ও কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক সাদ বিন খালেদ। আরো উপস্থিত ছিলেন শুভসংঘ বন্ধু শাহ্ মো. হাসিবুর রহমান হাসিব ও তাহসিন মাজেদ রামিম।

এছাড়া উপস্থিত ছিলেন, শুভসংঘ মিরপুর-১৪ শাখার আহ্বায়ক শেখ সুহাইল আহমেদ জাওয়াদ, যুগ্ম আহ্বায়ক শেখ তাইরিন এহসান তানি, রাসেল মিয়া, মো. মাহফুজুর রহমান, নুরজাহান বিনতে তানজিম, সদস্য সচিব মেহেদী হাসান রাব্বী, শায়লা নুসমা, শাহানুর আলম, মাহাজাবিন, সুচি রানী সরকার, লামিয়া শেখ, নাবিলা ইসলাম জেরিন, সাদিয়া আফরিন রিয়া, দিয়াম ইসলাম, নওরিন ইসলাম, তাহমিদ আরেফিন সাজিদ, সাকিবুল ইসলাম নিলয়, সাইফুল ইসলাম সাইফ, মেহরাব আলদীন, সাদ্দাম হোসেন, মাহিবুল আলম অর্ক, চয়ন দেবনাথ, ইব্রাহিম আহমেদ জিসান প্রমুখ।

কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বলেন, কালের কণ্ঠ শুভসংঘ সূচনালগ্ন থেকেই দেশ ও মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। তারই ধারবাহিকতায় আজ সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ যা প্রশংসার নজির হয়ে থাকবে।

কেন্দ্রীয় কমিটির সংস্কৃতিক সম্পাদক বলেন, ‘শুভ কাজে সবার পাশে’ এই স্লোগানে উজ্জ্বীবিত হয়ে সবসময় শুভ কাজে সবার পাশে থাকবে। নিজেদের ধারাবাহিকতা বজায় রেখে ভবিষ্যতেও মানুষের সেবায় কাজ করবে এবং প্রতিদিন কমপক্ষে একটি ভালো কাজ করার চেষ্টা করবে।

এসময় দেশ ও মানবাতার মঙ্গল কামনায় এবং সারা পৃথিবীর সকল গোষ্ঠীর মানুষের করোনা মুক্তির জন্য দোয়া করা হয়।



সাতদিনের সেরা