kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

উপহার নিয়ে এতিমদের পাশে কল্যাণপুর শুভসংঘ

অনলাইন ডেস্ক   

১ মে, ২০২১ ২০:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



উপহার নিয়ে এতিমদের পাশে কল্যাণপুর শুভসংঘ

কালের কণ্ঠ শুভসংঘ কল্যাণপুর শাখা কমিটির আয়োজনে গতকাল শুক্রবার গাউছুল আজম জামে মসজিদ ও মাদরাসার এতিমখানার শতাধিক শিক্ষার্থীর জন্য এক দিনের খাদ্যসামগ্রী ও একটি ছাগল উপহার হিসেবে দিয়েছে শুভসংঘ বন্ধুরা। এছাড়াও বর্তমানে গরমে দেশের এই বেহাল দশায় এতিম খানার শিক্ষার্থীদের মাঝে দুটি সিলিং ফ্যান উপহার দেওয়া হয়।

এতিম ও অসহায় শিক্ষার্থীরা উপহারগুলো পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে। এসময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘ কল্যাণপুর শাখা কমিটির উপদেষ্টা মো. ফাহিম শাহরিয়ার, সভাপতি মো. সামিন ইবনে সাইফ ফাবি ও সাধারণ সম্পাদক রুবায়েদ হোসেন ফাবী। 

এছাড়া আরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘ কল্যাণপুর শাখা কমিটির সিনিয়র সহ-সভাপতি জাহিদুল ইসলাম সিফাত, মো. শিহাব, ইরতিসাম ভূঁইয়া অতনু, মো. আজিজুর রহমান, অর্ণব খান প্রমুখ।

এসময় এতিমখানার ইনচার্জ বলেন, খাদ্য সামগ্রী তুলে দেওয়ার পর সারা পৃথিবীর করোনা মুক্তির জন্য দোয়া করা হয়।

উক্ত আয়োজন শেষে সার্বিক তত্ত্বাবধানে থাকা কালের কণ্ঠ শুভসংঘ কল্যাণপুর শাখা কমিটির উপদেষ্টা মো. ফাহিম শাহরিয়ার বলেন, এতিম ও অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। তারাই আমাদের ভবিষ্যৎ। ভবিষ্যৎ প্রজন্মকে নতুন করে উজ্জিবিত করার উদ্দেশ্যেই আমাদের আজকের এই আয়োজন।

সভাপতি মো. সামিন ইবনে সাইফ ফাবি বলেন, এরকম কাজ আমরা আগামীতে আরো করতে চাই। ইনশাআল্লাহ আগামী দিনে আমাদের কাজ দ্বারা মানব চিন্তায় পরিবর্তন আনতে পারবো।

সহ-সভাপতি জাহিদুল ইসলাম সিফাত বলেন, আমরা বর্তমান প্রজন্ম কথা থেকে কাজে বেশি বিশ্বাস করি। ইনশাআল্লাহ আগামীতে আমাদের কাজ ও চিন্তায় এর প্রভাব দেখতে পাবেন।



সাতদিনের সেরা