kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

ঠাকুরগাঁও সদর থানার ওসিকে শুভসংঘের শুভেচ্ছা

ঠাকুরগাঁও প্রতিনিধি   

২০ এপ্রিল, ২০২১ ১৬:০৯ | পড়া যাবে ২ মিনিটে



ঠাকুরগাঁও সদর থানার ওসিকে শুভসংঘের শুভেচ্ছা

লকডাউনে ঠাকুরগাঁওয়ে ব্যাক্তিগত উদ্যোগে হতদরিদ্র মানুষদের সহযোগিতা ও মাঠপর্যায়ে নিয়মিত মাদক এবং ইভটিজিং বিরোধী সচেতনতামূলক প্রচারণায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সদর থানার ওসি তানভিরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে শুভসংঘ ঠাকুরগাঁও জেলা শাখা। আজ মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও সদর থানায় উপস্থিত হয়ে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় করেন শুভসংঘের সদস্যরা। 

এ সময় শুভসংঘ জেলা কমিটির সহ-সভাপতি তাপস দেব নাথ, সাধারণ সম্পাদক রাশেদুল আলম লিটন, যুগ্ন সাধারণ সম্পাদক মুসা রাখাল, শুভসংঘ ঠাকুরগাঁও সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শুভসংঘ ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক মালিহা মনজুর মৌমি, তাম্মী শাহরীন দিশা, জিনিয়া ফাত্তাহ, মীর মো. সাবিত ইশতিয়াক, এস এম ইসফার, ওয়াজিহ তাওসিফ চৌধুরী, কারিজ রহমান, তানভীর আনজুম হিমেল, মো. এনামুল হক চৌধুরী  ও কালের কণ্ঠ জেলা প্রতিনিধি পার্থ সারথী দাস উপস্থিত ছিলেন।

শুভসংঘের সাধারণ সম্পাদক রাশেদুল আলম লিটন জানান, করোনার ভয়াবহতা দিন দিন বেড়েই চলেছে। কিন্তু অনেকেই স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মেনে চলছেন না, এতে সংক্রমণের ঝুঁকি বাড়ছে। ওসি তানভিরুল ইসলাম গত একবছর থেকে ব্যাক্তিগত উদ্যোগে করোনা প্রতিরোধে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে সাধারণ মানুষকে সচেতন করে যাচ্ছেন এবং হতদরিদ্র মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। 

এছাড়া সদর উপজেলার বিভিন্ন পাড়া মহল্লা ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে মাদক এবং ইভটিজিং বিরোধী সচেতনতামূলক প্রচারণার মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। এতে জেলায় অনেকাংশে মাদক এবং ইভটিজিং নিয়ন্ত্রণে রয়েছে বলে মনে করেন সাধারণ মানুষ। তাই ওসি তানভিরুল ইসলামকে তার এই মহতি কাজে আরো উৎসাহ দিতে এবং তার এই শুভকাজে সহযোগিতার একাত্ততা জানিয়েছে ঠাকুরগাঁও শুভসংঘ। 

ওসি তানভিরুল ইসলাম জানান, শুভ কাজে শুভসংঘের যোদ্ধারা সবসময় সমাজ ও মানুষের পাশে থেকে সহযোগিতা করে আসছে। এজন্য সদর থানা পুলিশের পক্ষ থেকে তিনি সকল সদস্যরে অভিনন্দন জানান এবং শুভ কাজে শুভসংঘের পাশে থাকার অভিব্যক্তয় প্রকাশ করেন।



সাতদিনের সেরা