kalerkantho

বৃহস্পতিবার । ২৩ বৈশাখ ১৪২৮। ৬ মে ২০২১। ২৩ রমজান ১৪৪২

রমজানে এক অসহায় পরিবারের পাশে বেলকুচি শুভসংঘ

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১৬ এপ্রিল, ২০২১ ১২:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



রমজানে এক অসহায় পরিবারের পাশে বেলকুচি শুভসংঘ

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রান্ধুনীবাড়ি গ্রামের বাসিন্দা বাবু মন্ডল (৬০) একটা সময় তাঁতের কাজ করে জীবিকা নির্বাহ করতেন। বয়সের ভারে সেই কাজটা হারিয়েছেন দীর্ঘদিন হয়েছে। শারীরিক অক্ষমতার জন্য করতে পারেন না ভারী কাজ। দিনমজুরের কাজ করে ৫ জনের পরিবার চলতো। কিন্তু করোনা মহামারি ও চলমান লকডাউনে সেই কাজেরও বালাই নেই। পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছেন বাবু মন্ডল। রমজান মাসের খাদ্যসামগ্রী নিয়ে পরিবারটির পাশে দাঁড়িয়েছে কালের কণ্ঠ শুভসংঘের বেলকুচি উপজেলা শাখা।

আজ ১৬ এপ্রিল শুক্রবার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেজ (চাল, ডাল, আলু, পিঁয়াজ, তেল, লবণ, মুড়ি, ছোলা, চিনি, খেজুর) তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন শুভসংঘের বেলকুচি উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক নাসিম আহমেদ, প্রচার সম্পাদক আজমীর হোসেন সাদ, দপ্তর সম্পাদক মোহাম্মদ নাসিম, শিক্ষা বিষয়ক সম্পাদক জাকারিয়া হোসেন জয়, কার্যনির্বাহী সদস্য খাদিজা খাতুন, সিয়াম হোসেন, তানজিলা খাতুন, খায়ের হোসেনসহ অন্যান্যরা।

শুভসংঘের বেলকুচি উপজেলা শাখার সাধারণ সম্পাদক শাকিল আহমেদ শুভ বলেন, রমজান মাস ত্যাগ, সংযম, পরিশুদ্ধতার বার্তা বহন করে। আমাদের যার যার অবস্থান থেকে সমাজের অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত। শুভসংঘের এসব মানবিক ও সামাজিক কাজের ধারা অব্যাহত থাকবে।

বেলকুচি শুভসংঘের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুর রহমান জানান, করোনা মহামারি ও লকডাউনের মধ্যে কর্মহারা মানুষগুলো দুর্বিষহ জীবনযাপন করছে। তেমনি এমন একটি পরিবারের জন্য শুভসংঘের রমজান প্যাকেজ। আগামীতে ভালো কাজের ধারা চলমান থাকবে।  



সাতদিনের সেরা