kalerkantho

শুক্রবার । ২৪ বৈশাখ ১৪২৮। ৭ মে ২০২১। ২৪ রমজান ১৪৪২

ফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু

আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদক

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৪ এপ্রিল, ২০২১ ১৪:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



ফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় কালের কণ্ঠ শুভসংঘের উপজেলা কমিটি করা হয়েছে। গত  ১২ এপ্রিল সোমবার ফুলপুর সরকারি প্রাথমিক শিক্ষক সমিতি কার্যালয়ে এক আলোচনা সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। এতে কবি ও সাহিত্যিক আশরাফ উদ্দিনকে সভাপতি ও জিয়াউর রহমান পান্নাকে সাধারণ সম্পাদক করা হয় হয়। 

কালের কণ্ঠের ফুলপুর প্রতিনিধি মোস্তফা খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শুভসংঘের উপদেষ্টা কামরুল হাসান কামু, উপদেষ্টা সাবেক ছাত্র নেত্রী  ও ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা শিখা রানী সরকার বিউটি, ফুলপুর উপজেলা মানবাধিকার শাখার সভাপতি আব্দুল্লাহ। সর্বসম্মতিক্রমে একঝাঁক তরুণ মেধাবিদের নিয়ে নতুন কমিটির যাত্রা শুরু হয়। 

নতুন কমিটির সভাপতি আশরাফ উদ্দিন, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান পান্না, সহসভাপতি প্রভাষক হুমায়ুন কবির, সহকারী শিক্ষিকা মাকসুদা পারভীন ও ব্যবসায়ী সোলায়মান কবির বিশ্বাস, যুগ্ম সম্পাদক নিশীথ সরকার মিঠু, সহকারী যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম নিপু, মিজানুর রহমান সুজন, আকিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ আলমগীর, মাযহারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিল্লাল হোসেন, কোষাধ্যক্ষ শাহ মোহাম্মদ মেজবাহ উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এসএম বিল্লাল, উপ-সম্পাদক  শরিফুল মাহফুজ, সমাজকল্যাণ সম্পাদক তাসনোভা নাছরিন নিশু, ক্রীড়া সম্পাদক আলমগীর ইসলাম, নারী বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌসী স্বর্ণা। 

এছাড়া কার্যকরী সদস্যরা হলেন- জালাল উদ্দিন তুলা, আয়েশা খাতুন, মতিউর রহমান বিএসসি শাশীমা রায়হান, আশিকুর রহমান, সোহেল রানা, ফাতেমা আক্তার, জান্নাতুন নাসরীন লিপি, সুজন সরকার, ইকবাল হাসান, আশিকুল ইসলাম ট্রনিক, শরিফুর রহমান, আবুল হাসনাত সুমন, মমতাজুর রহমান, সাকিব মিয়া  প্রমুখ।  



সাতদিনের সেরা