kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

ঈদের জামা না কিনে শুভসংঘের তহবিলে মাস্ক কিনে দিলেন হিমি

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৩ এপ্রিল, ২০২১ ২১:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



ঈদের জামা না কিনে শুভসংঘের তহবিলে মাস্ক কিনে দিলেন হিমি

ময়মনসিংহের গফরগাঁওয়ে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের শিক্ষার্থী তামান্না তাজিন হিমি ঈদের পোষাকের টাকায় শুভসংঘের মাধ্যমে বিতরণের জন্য ১৭০০ টাকার মাস্ক প্রদান করেছেন। আজ মঙ্গলবার বিকেলে পৌর শহরের জামতলা মোড়ে উপজেলা শুভসংঘের প্রধান উপদেষ্টা ডা. কেএম এহসান ও শুভসংঘের সভাপতি আব্দুল হামিদ বাচ্চুর হাতে এ মাস্ক তুলে দেন। 
 
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক গোলাম মোহাম্মদ ফারুকী, সহ-সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন সাদেক, কোষাধ্যক্ষ শ্রী অনীল রায়, সাংগঠনিক সম্পাদক বুলবুল হোসেন কালু, মহিলা বিষয়ক সম্পাদক সংরক্ষিত কাউন্সিলার পারভীন আক্তার, সাংবাদিক নজরুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রাকিব হাসান রাকিব, কার্যকরী সদস্য ডা. নাজমুল হুদা রন্টি, মাসুদ মিয়া, শিপুল রায়, সজেন্দ্র নাথ ঠাকুর প্রমুখ।
 
বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী তামান্না তাজিন হিমি উপজেলা শুভসংঘের সাংগঠনিক সম্পাদক, আওয়ামীলীগ নেতা বুলবুল হোসেন কালু ও মহিলা বিষয়ক সম্পাদক, সংরক্ষিত কাউন্সিলার পারভীন আক্তারের কন্যা।
 
তামান্না তাজিন হিমি বলেন, বর্তমানে করোনা সংক্রমণ মারাত্মক আকার ধারণ করেছে। এ অবস্থায় আমারও কিছু করা দরকার সেই ভাবনা থেকেই শুভসংঘের মাধ্যমে বিতরণের জন্য মাস্ক দিয়েছি।
 
উপজেলা শুভসংঘের সভাপতি আব্দুল হামিদ বাচ্চু বলেন, শুভসংঘের মানবিক কর্মকাণ্ডে উৎসাহিত হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী হিমি ঈদের পোষাক না কিনে সেই টাকায় মাস্ক কিনে শুভসংঘকে দিয়েছে। অবশ্যই এটি শুভ ও মানবিক কাজ। আমরা এই মাস্ক অসহায়-দরিদ্র মানুষের মধ্যে বিতরণ করবো।   


সাতদিনের সেরা