kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

মাস্ক ও লিফলেট বিতরণ করল মধুখালী শুভসংঘ

অনলাইন ডেস্ক   

৪ এপ্রিল, ২০২১ ১৯:০৩ | পড়া যাবে ২ মিনিটে



মাস্ক ও লিফলেট বিতরণ করল মধুখালী শুভসংঘ

করোনার দ্বিতীয় প্রাদুর্ভাবরোধে বিভিন্ন পেশার মানুষের মাঝে মাস্ক ও করোনা সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে কালের কণ্ঠ মধুখালী শুভসংঘের বন্ধুরা। আজ রবিবার দুপুর ১২টার দিকে মধুখালী রেলগেট থেকে মধুখালী বাজার পর্যন্ত মাস্ক ও লিফলেট বিতরণ করে তারা। 

জনসচেতনতা বৃদ্ধি করতে জনসাধারণের সাথে কথা বলে লিফলেট ও মাস্ক দিয়ে বাংলাদেশে করোনা সম্পর্কে সচেতন করা হয়। মাস্ক দেওয়া হয় শুধু মাত্র গরিব দুস্থদের মাঝে। বাস স্টান্ডে যাত্রী, হেলপার ও চালকদের মাস্ক দেওয়া হয় এবং সচেতন করা হয়।

উপজেলা শুভসংঘের সভাপতি মুহাম্মদ মাহিন বলেন, আমরা যারা অক্ষর জ্ঞান সমৃদ্ধ আমরা ভুল কেন করব? অবশ্যই আমরা নিজেরা মাস্ক পরব এবং অন্যকে উৎসাহিত করব। আমাদের বাড়ির শিশু ও বৃদ্ধদের কথা চিন্তা করে সচেতন হবো। সবাই মিলে চেষ্টা করলে করোনা প্রতিহত করা সম্ভব। 

এ সময় আরো উপস্থিত ছিলেন, মধুখালী উপজেলা শুভসংঘের সাধারণ সম্পাদক ক্যালভীন আজাদ রাব্বু, যুগ্ম সাধারণ সম্পাদক প্রান্ত কুন্ডু, যুগ্ম সাধারণ সম্পাদক ইমতিয়াজ অথি, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রিফাত খান, অর্থ সম্পাদক মেহরাব মাহমুদ খান, শিক্ষা বিষয়ক সম্পাদক নাজমুল হাসান, রক্তদান বিষয়ক সম্পাদক সাকিব হাসান ও ক্রিয়া বিষয়ক সম্পাদক ইমারত মৃধা।



সাতদিনের সেরা