kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

লকডাউনের আগে নড়াইলে শুভসংঘের মাস্ক বিতরণ

নড়াইল প্রতিনিধি   

৪ এপ্রিল, ২০২১ ১৬:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



লকডাউনের আগে নড়াইলে শুভসংঘের মাস্ক বিতরণ

আগামীকাল ৫ এপ্রিল থেকে দেশব্যাপী লকডাউনের আগে নড়াইলে মাস্ক বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘ। আজ রবিবার (৪ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত বিনামূল্যে কয়েকশ মানুষকে সার্জিক্যাল মাস্ক বিতরণ করেন শুভসংঘের বন্ধুরা। সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। তিনি আগত কয়েকজন দিনমজুর মানুষকে নিজ হাতে মাস্ক পরিয়ে দেন। 

এ সময় উপস্থিত ছিলেন নড়াইলের পৌর মেয়র ও শুভসংঘের সহ সভাপতি আনজুমান আরা, শুভসংঘের সভাপতি ডা.মশিউর রহমান বাবু, শুভসংঘের সাধারণ সম্পাদক নাসিমা হক পলি, যুগ্ম সাধারণ সম্পাদক খোকন সাহা, লায়লা সুমন পশমী, মোস্তফা কামাল, কাজী আনিস, সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লাহ, সাইফুল ইসলাম, সৈয়দ সাইদ, ওমর ফারুক, আফজাল হোসেন, কিংসুক সাদ, গাজী মাহফুজ প্রমুখ। 

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান মাস্ক বিতরণকালে বলেন, মহামারি করোনার ২য় ঢেউ মোকাবেলায় সরকারি সকল দপ্তরের পাশাপাশি সকলকে এগিয়ে আসতে হবে। শুভসংঘের এই উদ্যোগ খুবই কার্যকরী। 

সকলে লকডাউন মেনে ঘরে থাকুন-সকলকে মিলেমিশে আমরা করোনা মোকাবেলা করবো ইনশাল্লাহ। পরে আদালত চত্বর ও নড়াইল চৌরাস্তা কাঁচাবাজার এলাকায় কয়েকশ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। পুরো কর্মসূচিতে নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা সকলকে সাথে নিয়ে মাস্কবিহীন মানুষকে মাস্ক পরিয়ে দেন। তিনি জানান, কালের কণ্ঠ শুভসংঘ করোনাকালীন মানুষের পাশে থেকে কাজ করবে। করোনায় মানুষের সচেতন হতে হবে, মাস্ক পরতে হবে। তাহলেই আমরা মহামারি এই ব্যাধি থেকে মুক্ত থাকতে পারবো।



সাতদিনের সেরা