kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

অসুস্থ মামুনের পাশে ঈশ্বরদী শুভসংঘ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

২৪ মার্চ, ২০২১ ২১:৩২ | পড়া যাবে ২ মিনিটে



অসুস্থ মামুনের পাশে ঈশ্বরদী শুভসংঘ

ব্রেন স্ট্রোক করে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালে ভর্তি পাবনার সংগীত অঙ্গণের পরিচিত মুখ তরুণ গিটারিস্ট মামুনুর রহমানের চিকিৎসায় আর্থিক সহযোগিতা হিসেবে শুভসংঘ ঈশ্বরদী শাখার পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

আজ বুধবার বিকেলে শুভসংঘ ঈশ্বরদী শাখার অস্থায়ী কার্যালয় এসটিএল অনলাইন টিভির স্টুডিওতে অসুস্থ মামুনুর রহমানের প্রতিনিধি সিনিক্যাল ব্যান্ডের নিরব সরকার, তমাল দাশ ও বিভব ব্যান্ডের শাহরিয়ার স্বাক্ষরের হাতে নগদ টাকা তুলে দেওয়া হয়।

এ সময় শুভসংঘ পাবনা জেলার প্রধান উপদেষ্টা ও কালের কণ্ঠ প্রতিনিধি আহমেদ উল হক রানা, যুগ্ম আহ্বায়ক নাইম খান, সদস্য সুমাইয়া ইয়াসমিন, ঈশ্বরদী শাখার প্রধান উপদেষ্টা ও কালের কণ্ঠ ঈশ্বরদী প্রতিনিধি শেখ মেহেদী হাসান, ঈশ্বরদী শাখার আহ্বায়ক মাসুম পারভেজ কল্লোল, যুগ্ম আহ্বায়ক ফারজানা ফেরদৌস পুষ্প, এসটিএল শামীম, সদস্য সচিব আবির হাসান, সদস্য সোহানুর রহমান সোহান, জীবন, মাহামুদুল হাসান মামুন, সিজু ও আশিক খান উপস্থিত ছিলেন।

অসুস্থ মামুন পাবনার সুপরিচিত ব্যান্ড একটিউন ব্যান্ডের গিটারিস্ট। তিনি গত ১৭ মার্চ ব্রেন স্ট্রোক করে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালে ভর্তি রয়েছেন। তার চিকিৎসার জন্য প্রচুর টাকার প্রয়োজন। এই জন্য সমাজের দানশীল ব্যক্তিগণ এই গিটারিস্ট ও শিল্পীকে আর্থিক সহযোগিতা করতে চাইলে মামুনের ব্যক্তিগত একাউন্ট রকেট নম্বর ০১৭১১-১৮৯১৮১ ও বিকাস নম্বর ০১৭০৬-২৩২২২৩ যোগাযোগ কিংবা টাকা পাঠাতে পারবেন।



সাতদিনের সেরা