kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

শুভসংঘের সহযোগিতায় ১০ দিনের খাবার পেলেন আশ্রমের বৃদ্ধরা

গাইবান্ধা প্রতিনিধি   

৬ মার্চ, ২০২১ ২০:২৫ | পড়া যাবে ২ মিনিটে



শুভসংঘের সহযোগিতায় ১০ দিনের খাবার পেলেন আশ্রমের বৃদ্ধরা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন 'বঙ্গবন্ধু আনন্দ আশ্রম সেবা কার্যক্রম' শনিবার দুপুরে গাইবান্ধার গোবিন্দগঞ্জের মেহেরুন্নেসা বৃদ্ধাশ্রমে ১০ দিনের খাবারসহ আংশিক নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করেছে। তাদের এ আয়োজনে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে কালের কণ্ঠ শুভসংঘ, গোবিন্দগঞ্জ উপজেলা শাখা ও ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব গোবিন্দগঞ্জ (ডুসাগ) এর কর্মীরা।

'বঙ্গবন্ধু আনন্দ আশ্রম সেবা কার্যক্রম'-এর সংগঠক দীপন সাহার সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ থানার ওসি এ কে এম মেহেদী হাসান, কালের কণ্ঠ শুভসংঘের গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ বিপ্লব, সাংস্কৃতিক সম্পাদক সঙ্গীতশিল্পী শিক্ষক তনু রায় ও ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব গোবিন্দগঞ্জ (ডুসাগ)-এর সভাপতি সজল কুমার।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মেহেদি হাসান বলেন, করোনাকালে কালের কণ্ঠ শুভসংঘসহ এই বৃদ্ধাশ্রমে আশ্রিত প্রবীণ নর-নারীদের জন্য অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। যাদের মধ্যে তরুণরাই সংখ্যাগরিষ্ঠ। তিনি 'বঙ্গবন্ধু আনন্দ আশ্রম সেবা কার্যক্রম' ও তাদের সহযোগীদের এই মানবিক উদ্যোগকে স্বাগত জানান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. আল আমিন হোসেন, রাশেদ হাসান হেমন্ত, প্রতীতি অনন্যা, মিজানুর রহমান, সামিউল ইসলাম শাকিল, মো সাগর প্রধান, মেহেদী হাসান শাওন, অজামিল দেব বর্মণ পাপন।

শুভসংঘ সম্পাদক হুমায়ুন আহমেদ বিপ্লব জানান, ওই প্রতিষ্ঠানের পক্ষ থেকে চাল, ডাল, তেল, লবণ, চিড়া, মুড়ি, হুইল পাউডার, বিভিন্ন জরুরি ওষুধপত্র দেওয়া হয়েছে। এ ছাড়াও বৃদ্ধাশ্রমে আশ্রিতদের মেডিক্যাল পরীক্ষা করা হয়।



সাতদিনের সেরা