kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

আলোর পথ দেখাবে শুভসংঘ : ইমদাদুল হক মিলন

মাঈন উদ্দিন দুলাল, নাঙ্গলকোট   

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:২৩ | পড়া যাবে ২ মিনিটে



আলোর পথ দেখাবে শুভসংঘ : ইমদাদুল হক মিলন

সারা দেশে প্রতিটি এলাকায় শুভসংঘের বন্ধুরা ভালো কাজ করে সমাজের মানুষদের আলোর পথ দেখাবে। সমাজের প্রতিটি ভালো কাজেই শুভসংঘের বন্ধুরা অংশগ্রহণ করবে। শুভসংঘের মাধ্যমে প্রতিমাসে একটি পরিবারকে ছাগল বা আর্থিক সহায়তা দিয়ে থাকি। এর পাশাপাশি অসহায় পরিবারের মাঝে বিনাসুদে ঋণ দিয়ে ওই পরিবারটিকে স্বচ্ছল হওয়ার জন্য সুযোগ করে দিই।

আজ শনিবার কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা হলরুমে শুভসংঘ শাখার বন্ধুদের আয়োজিত 'শুভ উৎসব ২০২১' অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে কালের কণ্ঠ সম্পাদক ও কথাসাহিত্যক ইমদাদুল হক মিলন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষ স্বপ্ন দেখিয়েছেন। মানুষকে ভালোবেসেছিলেন। ১৫ আগস্ট সপরিবারে খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করে। ভাগ্যক্রমে বেঁচে যায় তাঁর দুই মেয়ে। তাঁর রেখে যাওয়া এ স্বপ্নকে বাস্তবে রূপ দিয়েছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিজস্ব অর্থায়নে নির্মাণ হয়েছে পদ্মা সেতু। একসময় এটি ছিল শুধুই স্বপ্ন।

কালের কণ্ঠ সম্পাদক বলেন, প্রতিদিন একবার করে হলেও প্রতিটি শিশুকে 'আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি' মুখে মুখে শেখাবেন। তাহলে দেশের প্রতি ভালোবাসা বেড়ে যাবে ওই শিশুর। পাশাপাশি সমাজের প্রতিটি মানুষকে একবার করে হলেও ভালোবাসার কথা বলবেন।

উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল, ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূইয়া, কুমিল্লা জেলা প্রতিনিধি আবুল কাশেম হৃদয়, জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, সাবেক শিক্ষক সমিতির সভাপতি আবুল খায়ের আবু, নাঙ্গলকোট এক্সপ্রেসের সম্পাদক সায়েম মাহাবুব, আওয়ামী লীগের সংগঠন সম্পাদক মজিবুর রহমান মিন্টু, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, সহসভাপতি জহিরুল ইসলাম, সাংবাদিক কামাল হোসেন জনি, রতন মজুমদার, আলোকিত সমাজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এ আর কামরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, নাঙ্গলকোট প্রতিনিধি মাঈন উদ্দিন দুলাল ও শুভসংঘের নাঙ্গলকোট উপজেলা শাখার সভাপতি এ কে ম মারুপ হোসেন এ সময় উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা