kalerkantho

মঙ্গলবার । ৩০ চৈত্র ১৪২৭। ১৩ এপ্রিল ২০২১। ২৯ শাবান ১৪৪২

দাউদকান্দিতে কালের কণ্ঠ সম্পাদক

শুভসংঘকে ইউনিয়ন পর্যায়ে নিতে সদস্যদের আরো উদ্যোমী হওয়ার আহ্বান

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি   

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১২:১৮ | পড়া যাবে ১ মিনিটে



শুভসংঘকে ইউনিয়ন পর্যায়ে নিতে সদস্যদের আরো উদ্যোমী হওয়ার আহ্বান

বিশিষ্ট কথাসাহিত্যিক, ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক এবং কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনকে শুভসংঘের সদস্যরা ফুল দিয়ে বরণ করেন

কুমিল্লার দাউদকান্দিতে একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট কথাসাহিত্যিক, ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক এবং কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনকে শুভসংঘের সদস্যরা ফুল দিয়ে বরণ করেন। আজ শনিবার সকালে দাউদকান্দি উপজেলার এক্সপিট সিএজি অডিটোরিয়ামে দাউদকান্দি শুভসংঘের সদস্যরা ফুল দিয়ে বরণ করেন এবং শুভসংঘের কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন। 

এসময় ইমদাদুল হক মিলন শুভসংঘকে আরো গতিশীল ও ইউনিয়ন পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য সদস্যদের উদ্যোমী ভূমিকা পালনের আহ্বান জানান। সামাজিক কর্মকাণ্ড ও শিক্ষাপ্রতিষ্ঠানের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের পাশে থেকে কাজ করার জন্য শুভসংঘের লক্ষ্য-উদ্দেশ্য তুলে ধরেন তিনি। 

এ সময় উপস্থিত ছিলেন শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কণ্ঠের স্টাফ রিপোর্টার শামীম আহমেদ, দাউদকান্দি প্রতিনিধি ওমর ফারুক মিয়াজী, শুভসংঘের দাউদকান্দি উপজেলা শাখার সভাপতি ডাক্তার মোজাম্মেল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, প্রচার সম্পাদক সোহেল আহমেদ প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা