kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

শুভসংঘ মিরপুর-১৪ শাখার শ্রদ্ধাঞ্জলি

অনলাইন ডেস্ক   

২১ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



শুভসংঘ মিরপুর-১৪ শাখার শ্রদ্ধাঞ্জলি

আজ একুশে ফেব্রুয়ারি। বাংলাদেশসহ সমস্ত বাংলা ভাষা ব্যবহারকারী জনগণের গৌরবোজ্জ্বল একটি দিন। আজ শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও সম্মানের সাথে শ্রদ্ধা জানালেন শুভসংঘ মিরপুর-১৪ শাখার বন্ধুরা।

এসময় উপস্থিত ছিলেন মিরপুর-১৪ শাখার উপদেষ্টা শাহ্ মোঃ হাসিবুর রহমান হাসিব, তাহসিন মাজেদ রামিম। এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আহবায়ক শেখ সুহাইল আহমেদ, যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান, সারা মেহজাবিন, হুমায়রা হক ইফতু, শেখ তাইরিন এহসান, নূরজাহান বিনতে তানজীম, সদস্য সচিব মেহেদী হাসান রাব্বী।

এছাড়াও উপস্থিত ছিলেন ওয়াফী হাসান, লামিয়া শেখ, শায়লা নুসমা, সূচী রানী সরকার, মেফতাহুল জান্নাত মৌমিতি শাহানুর আলম, মেহরাব আলদীন, হাবিবা বিনতে হাবিব, সানজিদা রিমি, সাদ্দাম হোসেন, সাকিবুল ইসলাম নিলয়, শাফিস আহমেদ তামিম, রাবীবুর রহমান মিয়া।

শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে শুভসংঘ মিরপুর-১৪ শাখার পক্ষে শায়লা নুসমা বলেন, আমাদের মাতৃভাষার দাবিতে আত্মহুতি দানকারী শহীদদের মিলেছে আন্তর্জাতিক স্বীকৃতি। অবশ্য এর আগে এমন অনেক আত্মত্যাগের আন্তর্জাতিক স্বীকৃতি মিলেছে। কারণ সেগুলো ছিল উন্নত দেশগুলোর ঘটনা। আর মাতৃভাষার জন্য আমাদের সংগ্রাম ত্যাগ এর স্বীকৃতি মিলতে মিলতে পার হয়ে গেল ৪৮ বছরেরও বেশি সময়। হোক তবুও আমরা তা পেয়েছি। সর্বোচ্চ অঙ্গীকার ও নিরলস সংগ্রামের মধ্য দিয়ে আমরা আমাদের মাতৃভাষাকে রক্ষা করেছি। স্বাধীনতা অর্জন করেছি এবং সর্বশেষ আমরা আমাদের মাতৃভাষা ও তার জন্য যে আত্মোৎসর্গ তার স্বীকৃতি পেয়েছি। 

মন্তব্য



সাতদিনের সেরা