kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

নন্দীগ্রামে ভাষা শহীদদের প্রতি শুভসংঘের শ্রদ্ধা নিবেদন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি    

২১ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৪২ | পড়া যাবে ২ মিনিটে



নন্দীগ্রামে ভাষা শহীদদের প্রতি শুভসংঘের শ্রদ্ধা নিবেদন

‘শুভ কাজে সবার পাশে’ এই শ্লোগানে কালের কণ্ঠ শুভ সংঘ বগুড়ার নন্দীগ্রাম উপজেলার শাখার পক্ষ থেকে ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। রাত ১২টা ১মিনিটে নন্দীগ্রাম পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শুভ সংঘের উপদেষ্টা ও নব-নির্বাচিত মেয়র আনিছুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফজলুর রহমান, সাধারন সম্পাদক বকুল হোসেন, কালের কণ্ঠ উপজেলা প্রতিনিধি ফিরোজ কামাল ফারুক, শুভ সংঘের সভাপতি আব্দুল মান্নান, সদস্য নাজির হোসেন, আব্দুল হাকিম, আবু হানিফ, মাসুদ রানা, রাব্বী হাসান প্রমূখ।

নন্দীগ্রাম পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও শুভ সংঘের উপদেষ্টা আনিছুর রহমান বলেন, শুভ কাজে সবার পাশে থাকে শুভ সংঘ। করোনা কালীন সময়ে শুভ সংঘের সদস্যরা মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে। সব সময় শুভ কাজে সবার পাশে থাকবে জনপ্রিয় পত্রিকা কালের কন্ঠ পাঠক ফোরাম শুভ সংঘ এই আশা প্রত্যশা করছি।

এ দিকে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা, হাইওয়ে পুলিশসহ শিক্ষা প্রতিষ্ঠান কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করেন। এরপর ১ মিনিট নিরবতা পালন শেষে ভাষা শহীদদের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা