kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

শুভসংঘের উপদেষ্টার উদ্যোগে টিকা রেজিস্ট্রেশন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি   

২১ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



শুভসংঘের উপদেষ্টার উদ্যোগে টিকা রেজিস্ট্রেশন

গাইবান্ধার সুন্দরগঞ্জে করোনার টিকা গ্রহণের জন্য সর্বসাধারণকে বিনামূল্যে রেজিস্ট্রেশন সুবিধা ও টিকা কার্ড বিতরণ করবে শুভসংঘ। শুভসংঘের উপদেষ্টা ও বাপেক্সের ব্যবস্থাপক আরেফিন আজিজ সরদার সিন্টুর ব্যক্তিগত উদ্যোগে করোনা টিকার রেজিস্ট্রেশন বুথ চালু করা হয়েছে। এতে সার্বিক সহযোগীতায় করবে আরেফিন মিডিয়া।

আজ রবিবার সকালে উপজেলার মীরগঞ্জ বাজারে আরেফিন মিডিয়া অফিসের সামনে করোনা রেজিস্ট্রেশন বুথ চালু করা হয়। টিকা রেজিস্ট্রেশন বুথের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল মারুফ। এতে আরেফিন মিডিয়ার পক্ষে বাপেক্সের ব্যবস্থাপক ও শুভসংঘের উপদেষ্টা আরেফিন আজিজ সরদার সিন্টু উপস্থিত ছিলেন। আরেফিন মিডিয়ার সহায়তায় টিকা রেজিস্ট্রেশন সুবিধা পরিচালনা করবে শুভসংঘের সদস্যরা।

রবিবার সকালে পাঁচ জনের টিকা রেজিস্ট্রেশন করার মধ্য দিয়ে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়। এতে সকল শ্রেণীর মানুষকে রেজিস্ট্রেশন সুবিধা দিতে আগেই মাইকিং করে প্রচারণা চালানো হয়। টিকা নিতে বিড়ম্বনা এড়াতে রেজিস্ট্রেশন সুবিধা ও টিকা গ্রহণের কার্ড হস্তান্তর করবে আয়োজকরা। যাতে রেজিস্ট্রেশন বিড়ম্বনায় কেউ টিকা নিতে ব্যর্থ না হয়। এতে প্রতিটা শ্রেণি পেশার মানুষ এই সুবিধার আওতায় থাকবে। টিকা রেজিস্ট্রেশন বুথে সহযোগীতা করবে শুভসংঘের সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন, শুভসংঘের উপদেষ্টা ও কালের কন্ঠের প্রতিনিধি শেখ মামুন-উর রশিদ, শুভসংঘের সদস্য পিন্টু কুমার সরকার, যুবলীগ নেতা সোহানুর রহমান আযম, আরেফিন মিডিয়ার হিসাব রক্ষক আনোয়ার হোসেন ও শাহিন মিয়া প্রমূখ।

মন্তব্য



সাতদিনের সেরা