kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

শুভসংঘের ব্যবস্থাপনায় বরগুনায় কম্বল ও সুরক্ষা সামগ্রী বিতরণ

বরগুনা প্রতিনিধি   

২১ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:০৭ | পড়া যাবে ২ মিনিটে



শুভসংঘের ব্যবস্থাপনায় বরগুনায় কম্বল ও সুরক্ষা সামগ্রী বিতরণ

শুভসংঘের সার্বিক ব্যবস্থাপনায় বরগুনায় শতাধিক দরিদ্রের মাঝে কম্বল এবং করোনাভাইরাসের সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার বেলা বারোটার দিকে বরগুনা জেনারেল হাসপাতালে এ কম্বল এবং সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট মো. কামরুল হাসান মহারাজ।

বঙ্গবন্ধু গবেষণা সংসদের আয়োজনে এবং এসবিআই স্টেট ব্যাংক অব ইন্ডিয়া বাংলাদেশ অপারেশন এর অর্থায়নে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বরগুনা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার সোহরাব উদ্দিন, বরগুনা প্রেসক্লাবের সভাপতি জহিরুল হাসান বাদশা, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি এবং জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি মো. জাফর হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং দৈনিক কালের কণ্ঠের বরগুনা প্রতিনিধি সোহেল হাফিজ প্রমুখ।

কম্বল এবং শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ডাক্তার সৌরভ হোসেন বলেন, করোনাভাইরাসে শুরুর সময় আমাদের হাসপাতালে লোকবল এবং লজিস্টিক এর অনেক ঘাটতি ছিল। বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনের কারণে আমাদের সেই ঘাটতি পূরণ হয়েছিল। দেশের অন্যান্য জেলার তুলনায় আমাদের এই হাসপাতলে করোনায় আক্রান্ত ভর্তি রোগীদের অনন্য সেবা দিতে পেরেছিলাম। 

তিনি আরো বলেন, আমি সবসময়ই এ ধরনের উদ্যোগকে স্বাগত জানাই। তাই ভবিষ্যতে তাদের এ সহায়তার হাত আরো বৃদ্ধি পাওয়ার প্রত্যাশা রাখি। 

মন্তব্য



সাতদিনের সেরা