kalerkantho

রবিবার। ২২ ফাল্গুন ১৪২৭। ৭ মার্চ ২০২১। ২২ রজব ১৪৪২

শহীদ মিনার পরিষ্কার করল কর্ণফুলীর শুভসংঘ

অনলাইন ডেস্ক   

১৯ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৩০ | পড়া যাবে ২ মিনিটে



শহীদ মিনার পরিষ্কার করল কর্ণফুলীর শুভসংঘ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদ মিনার পরিষ্কার করল কালের কণ্ঠ শুভসংঘ কর্ণফুলী উপজেলা  শাখা। বৃহস্পতিবার সকাল ১০টায় কর্ণফুলী উপজেলা শিকলবাহা ইউনিয়ন পরিষদে অবস্থিত শহীদ মিনারে পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয় কালের কণ্ঠ শুভসংঘ কর্ণফুলী উপজেলার পক্ষ থেকে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘের উপদেষ্টা মো. জসিমউদদীন। আরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘ কর্ণফুলী উপজেলা শাখার সভাপতি মু. সগীর মাহমুদ ও সাধারণ সম্পাদক মো. ফারহান উদ্দিন সোহাগ, সাংগঠনিক সম্পাদক মুনসুর আলম মুরাদ, কোষাধ্যক্ষ নুর মোহাম্মদ দৌলত। এ ছাড়া উপস্থিত ছিলেন সালমান হাওলাদার রনি, মোহাম্মা কায়েসসহ অন্যান্য সদস্যরা। শুভসংঘের এই ভিন্নধর্মী কাজ প্রশংসা কুড়িয়েছে জনমানুষের কাছে।

এ সময় কর্ণফুলী কালের কণ্ঠ শুভসংঘের উপদেষ্টা মো. জসিমউদদীন বলেন, পৃথিবীতে কেউ ভাষার জন্য প্রাণ দেয়নি। আমরা এমনই এক জাতি যারা মাতৃভাষার জন্য জীবন দিয়েছি। তাই আশাকরি ভাষা শহীদের রক্তের মর্যাদা রক্ষাতে বেশি করে বাংলাভাষার চর্চা করব।

শুভসংঘের বন্ধুরা বলেন, তারা সকলে মিলে শহীদ মিনার পরিষ্কার করতে পেরে গর্ববোধ করছেন। শুধু একুশে ফেব্রুয়ারি নয়, বছরের প্রত্যেকটা দিন শহীদ মিনারকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখি। শহীদ মিনারে কোনো সময় জুতা না পরে ওঠার জন্য তারা সকলের কাছে আহ্বান জানান।

মন্তব্য



সাতদিনের সেরা