kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

কেশবপুরে শুভসংঘের নতুন কমিটি গঠন

কেশবপুর (যশোর) প্রতিনিধি   

১৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



কেশবপুরে শুভসংঘের নতুন কমিটি গঠন

শুক্রবার কেশবপুরে উপজেলা শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। কেশবপুর প্রেস ক্লাবের হলরুমে কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুভ সংঘের উপজেলা কমিটির সভাপতি এনামুল হক কাজলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক, অ্যাডভোকেট আব্দুল মজিদ, অবসরপ্রাপ্ত শিক্ষক বজলুর রহমান খান, শুভসংঘের সাধারণ সম্পাদক প্রবীর সরকার, সাবেক ব্যাংক কর্মকর্তা খন্দকার শফি, শিক্ষক মতিয়ার রহমান প্রমুখ।

আলোচনা শেষে উপজেলা শুভসংঘের নতুন কার্যনির্বাহীর কমিটিতে সাবেক কর্মকর্তা খন্দকার শফিকে সভাপতি, কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রবীর সরকারকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

নির্বাহী কমিটিতে বাসুদেব সেন গুপ্তকে জৈষ্ঠ্য সহ-সভাপতি, ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিককে সহ-সভাপতি, প্রধান শিক্ষক সুপ্রভাত বসুকে যুগ্ম সম্পাদক, প্রধান শিক্ষক প্রভাত কুন্ডুকে সাংগঠনিক স¤পাদক, প্রধান শিক্ষক অজিত মুখার্জীকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, প্রধান শিক্ষক নিখিল চন্দ্র দাসকে কোষাধ্যক্ষ, শিক্ষক মতিয়ার রহমানকে সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, বজলুর করীমকে সমাজ কল্যাণ সম্পাদক, শওকত হোসেনকে ক্রীড়া সম্পাদক ও হাসিনা খাতুনকে নারী বিষয়ক সম্পাদক করা হয়।

এ ছাড়া সাত সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। তারা হলেন- পৌর মেয়র রফিকুল ইসলাম, শুভ সংঘের সাবেক সভাপতি এনামুল হক কাজল, অবসরপ্রাপ্ত শিক্ষক বজলুর রহমান খান, অ্যাডভোকেট আব্দুল মজিদ, মধুসূদন গবেষক ও কবি খসরু পারভেজ, অধ্যক্ষ অসীম ঘোষ ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফারুকে আজম।

মন্তব্য



সাতদিনের সেরা