kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

চিলমারী উপজেলা শুভসংঘের কমিটি গঠন

কুড়িগ্রাম প্রতিনিধি   

১৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:২৬ | পড়া যাবে ২ মিনিটে



চিলমারী উপজেলা শুভসংঘের কমিটি গঠন

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার নিউ লাইট কিন্ডারগার্টেনে আবুল খয়বর রহমানের সভাপতিত্বে আয়োজিত একটি সভার মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। 

এ সময় বক্তব্য রাখেন কালের কণ্ঠ কুড়িগ্রাম প্রতিনিধি আব্দুল খালেক ফারুক, কুড়িগ্রাম জেলা শুভসংঘের সভাপতি খন্দকার খায়রুল আনম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ হারুন উর রশীদ মিলন, উলিপুর উপজেলা শুভসংঘের সভাপতি নুরে আলম, সহসভাপতি মাসুম করিম, কালের কণ্ঠ উলিপুর প্রতিনিধি রোকনুজ্জামান মানু প্রমুখ।

পরে সর্বসম্মতিক্রমে মো. গোলাম ছওয়ারকে সভাপতি ও মো. ফারুক হোসেনকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা শওকত আলী বীর বিক্রম, উপদেষ্টা আব্দুর রউফ দিপু, আবুল খয়বর রহমান, শাহেদ আলী ও রবিউল ইসলাম।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি আব্দুর রাজ্জাক সরকার ও শফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ও আল আমিন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর হিমেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শহিদুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু, ক্রীড়া সম্পাদক নয়া মিয়া, নারী বিষয়ক সম্পাদক শাহীন আরা বেগম ও দপ্তর সম্পাদক মমিনুল ইসলাম বাবু। 

এ ছাড়া সদস্য হিসেবে রয়েছেন রুকু মিয়া, আলেয়া খাতুন, শহিদুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, দেলোয়ারা বেগম, মো. আদনান, আব্দুল হাফিজুর রহমান জিয়া, গোলাম মোস্তফা, মানিক মিয়া, মাহফুজুল আলম মারুফ।

কমিটি গঠন শেষে প্রতিদিন একটি ভালো কাজ করে শুভসংঘের কর্মকাণ্ড এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন সদস্যরা।

মন্তব্য



সাতদিনের সেরা