kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

শহীদ মিনার পরিষ্কার করল শুভসংঘ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

১৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



শহীদ মিনার পরিষ্কার করল শুভসংঘ

কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসায় শহীদ মিনার পরিষ্কার কর্মসূচি পালন করল বগুড়া জেলা শাখার বন্ধুরা। বুধবার সকালে বগুড়া শহর থেকে প্রায় ১০ কিলোমিটার দূরের এই শহীদ মিনার পরিষ্কার করে তারা। শুভসংঘের বন্ধুদের এই কর্মসূচি নজর কেড়েছে এলাকাবাসীর।

বুধবার বেলা ১১টায় কালের কণ্ঠ শুভসংঘ বগুড়া জেলা শাখার আয়োজনে মহাস্থানগড় এলাকার ডিগ্রি কলেজসংলগ্ন শহীদ মিনার পরিষ্কার করতে বগুড়া শহর হতে শুভসংঘের বন্ধুরা অংশ গ্রহণ করে। এ সময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ বগুড়া ব্যুরোপ্রধান ও শুভসংঘ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি লিমন বাসার, শুভসংঘ বগুড়া প্রতিষ্ঠাকালীন সদস্য ঠান্ডা আজাদ, মশিউর রহমান জুয়েল, বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক শিশির মোস্তাফিজ, রোমানা ইয়াসমিন রুমি, বগুড়া মহিলা কলেজ শুভসংঘের সাধারন সম্পাদক ইরা মনি, উম্মে সওদা, মৌমিতা, মাইশা ও স্থানীয় শামছুল আলম ও নজরুল ইসলাম প্রমুখ।

শুভসংঘের বন্ধুরা বলেন, ভাষাশহীদদের স্মরণ ও শ্রদ্ধা জানাতে শুভসংঘ বগুড়া শাখার পক্ষ থেকে আমরা শহীদ মিনার পরিষ্কার করেছি। ভাষাশহীদদের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা আমাদের সব সময় থাকবে।

স্থানীয় এলাকাবাসী মনিরুল ইসলাম জানান, আমরা কখনো দেখিনি নিজেদের উদ্যোগে কেউ ভাষাশহীদদের প্রতি এভাবে সম্মান জানায়। শুভসংঘের এ কাজে আমরা অনুপ্রাণিত। আগামীতে আমরাও এ ধরনের কাজের অংশীদার হব।

মন্তব্য



সাতদিনের সেরা