kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

শুভসংঘের কম্বল পেল সাভার নিরিবিলি এলাকার শতাধিক অসহায় পরিবার

অনলাইন ডেস্ক   

২০ জানুয়ারি, ২০২১ ১৫:০৬ | পড়া যাবে ২ মিনিটে



শুভসংঘের কম্বল পেল সাভার নিরিবিলি এলাকার শতাধিক অসহায় পরিবার

সাভারের নিরিবিলির মুক্তধারা এলাকায় প্রায় শতাধিক অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘের সাভার উপজেলা শাখা। এই সময় উপস্থিত ছিলের শুভসংঘের উপদেষ্টা শেখ আবুল বাশার ঝন্টু, কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক রানা মিত্র, সাভার উপজেলা কমিটির সভাপতি শরীফ মাহাদী আশরাফ জীবন এবং সাধারণ সম্পাদক মো. আবীর খান। 

শুভসংঘের এই মহতী উদ্যোগে কিছু অসহায় মানুষ তাদের শীত নিবারণের একটা অবলম্বন পেল। তাদের একজন রাহেলা বেগম। স্বামী নেই। করেন দিন মজুরের কাজ। তিনি বলেন, আমার দুই সন্তান আর আমার এই তীব্র শীতে গায়ে জড়ানোর মত কিছুই ছিল না। অনেক কষ্ট করতে হয়েছে এই শীতে। পেটে ভাত দিতে পারি না আবার কম্বল কিনবো কই থেকে। আপনাদের মতো করে কেউ আমাদের পাশে এসে দাঁড়ায়নি। আপনারাই প্রথম আমাদের কথা চিন্তা করেছেন। রাহেলা বেগমের মত উপস্থিত সবার মধ্যে ছিল একই রকমের উচ্ছ্বাস। 

শুভসংঘের উপদেষ্টা শেখ আবুল বাশার ঝন্টু বলেন, শুভসংঘ সবসময় সমাজের পিছিয়ে পড়া মানুষগুলোকে সহযোগিতা করে আসছে। তারই ধারাবাহিকতায় কিছু অসহায় মানুষগুলোর পাশে থেকে তাদের কষ্ট কিছুটা লাঘব করার চেষ্টা করেছি মাত্র। আমাদের এই শুভকাজ সবসময় অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করছি। আর সবার প্রতি অনুরোধ আপনারা যে যার যার জায়গা থেকে এই অসহায় মানুষগুলোর পাশে থাকবেন। কম্বল বিতরণ করতে করতে প্রায় সন্ধ্যা নেমে আসে। পশ্চিমের সূর্যদেব ঢলে পড়লেও শুভসংঘ থেকে শীতের এই সামান্য অবলম্বন পেয়ে এই অসহায় মানুষগুলোর হাসির বর্ণছটায় যেন চারিদিকে আলোর জোয়ার ছড়িয়ে পড়ে। 

মন্তব্য



সাতদিনের সেরা