kalerkantho

সোমবার । ১১ মাঘ ১৪২৭। ২৫ জানুয়ারি ২০২১। ১১ জমাদিউস সানি ১৪৪২

ব্রাহ্মণবাড়িয়ায় বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ

অনলাইন ডেস্ক   

১৪ জানুয়ারি, ২০২১ ২২:০৮ | পড়া যাবে ২ মিনিটে



ব্রাহ্মণবাড়িয়ায় বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ

বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া উপজেলার শতাধিক শীতার্ত গ্রামবাসী হাতে কম্বল তুলে দিয়েছে কালের কণ্ঠ শুভসংঘ।

আজ বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া উপজেলার অনন্তপুর, বাদৈর ও চকচন্দ্রপুর গ্রামে কম্বল বিতরণ করে নিয়াজ মাহমুদ উচ্চ বিদ্যালয়ের শুভসংঘের সদস্যরা।

বৃহস্পতিবার সকাল ১০টায় শুরু হয় কম্বল বিতরণ। পর্যায়ক্রমে তিনটি গ্রামে গিয়ে শীতার্তদের হাতে কম্বল তুলে দেন সাবেক স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আবুল হাসেম ও নিয়াজ মাহমুদ উচ্চ বিদ্যালয় শাখা শুভসংঘের সভাপতি মো. সানভীর হোসেন সিয়াম, সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাতসহ শুভসংঘ বন্ধু সালেকীন বিজয়, আদনান আলভী, আব্দুল্লাহ আল মাহী, মো. আদনান ভূঁইয়া, শাহ্ মোহাম্মদ সৌরভ, মো. আসিফ উল্লাহ ভূঁইয়া। কম্বল বিতরণ কার্যক্রমে সহযোগিতা করে স্থানীয় 'মানবতার হাত' নামক একটি সংগঠন।

কম্বল হাতে পেয়ে বেশ খুশি হয় শীতার্ত এই মানুষগুলো। আমেনা বেগম (৭০) কম্বল পেয়ে বলেন, কম্বলটা পেয়ে খুব ভালো লাগছে। শীতের রাতে ঘুমাইতে খুব কষ্ট হতো। এখন একটু আরামে ঘুমাতে পারবো। যারা কম্বল দিছে আল্লায় তাদের ভালো করুক। শীতার্ত মানুষেরা কম্বল পেয়ে বসুন্ধরা গ্রুপের মাননীয় চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান মহোদয়ের জন্য অনেক দোয়া করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা