kalerkantho

সোমবার । ১১ মাঘ ১৪২৭। ২৫ জানুয়ারি ২০২১। ১১ জমাদিউস সানি ১৪৪২

বছরের প্রথম দিনে জন্মগ্রহণ করা শিশুদের জন্য উপহার

বিশ্বজিৎ পাল বাবু    

৯ জানুয়ারি, ২০২১ ০৪:২০ | পড়া যাবে ২ মিনিটে



বছরের প্রথম দিনে জন্মগ্রহণ করা শিশুদের জন্য উপহার

নতুন বছরের প্রথম দিনে জন্ম নেওয়া ব্রাহ্মণবাড়িয়ার শিশুরা পেয়েছে কালের কণ্ঠ শুভসংঘের নতুন জামা। উপহার হিসেবে ১ জানুয়ারি বৃহস্পতিবার একাধিক হাসপাতাল কর্তৃপক্ষ ও কয়েকজন চিকিৎসকের হাতে শীতের পোশাক তুলে দেওয়া হয়। ব্যতিক্রমী এই উদ্যোগ ব্যাপক প্রশংসা কুড়ায়। ১০০ জন শিশুর জন্য পোশাক দেওয়া হয়, যা শুক্রবার বিতরণ করা হয়েছে। প্রয়োজনে আরো পোশাক দেওয়া হবে বলে জানানো হয়। সকাল থেকে দুপুর পর্যন্ত ২৫০ শয্যার ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল, ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ ও হাসপাতাল, মা ও শিশু কল্যাণ কেন্দ্রসহ কয়েকজন গাইনি চিকিৎসক ও অবেদনবিদের হাতে শুভসংঘের সদস্যরা শিশুদের জন্য শীতের পোশাক তুলে দেন। 

শুভসংঘের উপদেষ্টা ও বিডি এনিম্যাল হেলথের স্বত্বাধিকারী মো. রাসেল আহমেদের আর্থিক সহযোগিতায় কেনা পোশাকের মধ্যে রয়েছে শীতের জামা, টুপি ও মোজা। পোশাক হাতে পেয়ে উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শওকত হোসেন। পরে সদর হাসপাতালের চিকিৎসক আরিফুর রহমান, গাইনি বিশেষজ্ঞ মোহিনী বেগমের হাতেও পোশাক তুলে দেওয়া হয়। ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ ও হাপসাতালের চেয়ারম্যান ডা. আবু সাঈদ এ উদ্যোগের প্রশংসা করেন।

পোশাক বিতরণের সময় উপস্থিত ছিলেন সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা রানা নুরুস শামস, ডা. আইরিন হক, ডা. শামীমা রহমান, ডা. ফাইজুর রহমান, ডা. হিমেল খান, খেলাঘর ব্রাহ্মণবাড়িয়া শাখার সাধারণ সম্পাদক নীহাররঞ্জন সরকার, শুভসংঘের উপদেষ্টা মো. রাসেল আহমেদ, সভাপতি মো. হেদায়েতুল আজিজ মুন্না, সাধারণ সম্পাদক শারমীন সুলতানা, গাজী তানভীর আহমেদ, চয়ন বিশ্বাস, শাহাদাৎ হোসেন, সৌমেন পাল প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা