kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

ঈশ্বরগঞ্জে এতিম শিক্ষার্থীদের খিচুরি খাওয়াল শুভসংঘ

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

২৫ ডিসেম্বর, ২০২০ ২১:৩১ | পড়া যাবে ২ মিনিটে



ঈশ্বরগঞ্জে এতিম শিক্ষার্থীদের খিচুরি খাওয়াল শুভসংঘ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার কালের কণ্ঠ শুভসংঘ সংগঠন তাদের বর্ষপূর্তি উপলক্ষে এতিম শিক্ষার্থীদের দুপুরে ভুনা খিচুরি খায়িয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার মারেফাতুল এতিম খানায় এ আয়োজন করা হয়।

জানা যায়, গত বছরের ২৫ ডিসেম্বর ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় কালের কণ্ঠের জনপ্রিয় সংগঠন শুভসংঘের কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে ওই মাদরাসায় মিলাদ মাহফিল শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কালের কণ্ঠের পরিবারের সকলের জন্য দোয়া করা হয়েছে।

গত এক বছরে তারা শুভকাজে সবার মাঝে এই বিষয়কে সামনে রেখে ব্যাপক কাজ কর্ম করে আলোচিত হয়েছে। তাদের সামাজিক কর্মকাণ্ডে সকলেই ব্যাপক খুশি। এই এক বছরে শীতার্তদের কম্বল বিতরণ, বিভিন্ন ধরনের গাছের ছাড়া বিতরণ ছাড়াও সড়কের পাশে নিজেরাই গাছ রোপণ করে ও বন্যার্তদের খাদ্য সামগ্রী ছাড়াও করোনা প্রতিরোধ কল্পে সচেতনা বৃদ্ধিতে মাস্ক বিতরণ করেছে। বিশেষ করে এ বছরে উদীয়মান কবিদের কাছ থেকে কবিতা সংগ্রহ করে বিজয়িদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরস্কৃত করেছে। উপজেলা নির্বাহীকর্মকর্তা মো. জাকির হোসেন এসব কর্মকাণ্ডে ব্যাপক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

উল্লেখ্য, আগামী রবিবার উপজেলা পরিষদ সভা কক্ষে কেক কাটাসহ করোনায় করণীয় ও বাল্যবিয়ে প্রতিরোধ কল্পে আলোচনাসভা অনুষ্ঠিত হবে।

মন্তব্য



সাতদিনের সেরা