kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

গোয়ালন্দে শুভসংঘের কমিটি গঠন

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি    

২৫ ডিসেম্বর, ২০২০ ১৫:২৬ | পড়া যাবে ২ মিনিটে



গোয়ালন্দে শুভসংঘের কমিটি গঠন

রাজবাড়ীর গোয়ালন্দে কালের কণ্ঠ শুভসংঘের কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) গোয়ালন্দ কামরুল ইসলাম সরকারি কলেজ ক্যাম্পাসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে সবার সম্মতিক্রমে ২৬ সদস্য বিশিষ্ট শুভসংঘ গোয়ালন্দ উপজেলা শাখা কমিটি গঠন করা হয়। 

আলোচনা সভায় অধ্যাপক আমিরুল ইসলাম লিন্টুর সভাপতিত্বে সভায় শুভসংঘের লক্ষ্য, উদ্দেশ্য ও কার্যক্রম নিয়ে আলোচনা করেন কালের কণ্ঠ গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি গণেশ পাল।

নির্বাচিত নতুন কমিটির সভাপতি অধ্যাপক আমিরুল ইসলাম লিন্টু, সহ-সভাপতি এ্যাডভোকেট নাজিরুল ইসলাম, সালাউদ্দিন দুলাল, সাধারণ সম্পাদক রায়হান হক, সহ-সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক ফারহান আহ্মেদ আয়াশ, অর্থ বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম হালিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুনায়েদ খাঁন, নারী ও শিশু বিষয়ক সম্পাদক ফাহিমা আক্তার, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সাফি লিন্নাস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রেজানূর হক অমি, ক্রীড়া সম্পাদক সুজিত কুমার সিংহ, সাংস্কৃতিক সম্পাদক জেরিন আক্তার, কার্যকরী সদস্য শফিকুল ইসলাম শামীম, আব্দুল খালেক, শিমুল কুমার দাস, নুরুল ইসলাম হৃদয়, বিজয় সাহা, আবু রায়হান, দূর্জয় সাহা, জাহিদ শেখ, সুস্মিতা হালদার, বৃষ্টি আক্তার, পল্লব কুমার দাস ও রুদ্র পাল।

মন্তব্য



সাতদিনের সেরা