kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

নাইক্ষ্যংছড়িতে মদভর্তি মাইক্রোবাস জব্দ

কলেজ বাজারে ইয়াবাসহ নারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান ও কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৩ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



১ হাজার ৫০ ইয়াবাসহ এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে নয়টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলেজবাজার থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। ওই নারীর হ্যান্ডপার্স থেকে ইয়াবাগুলো জব্দ করা হয়। গতকাল বুধবার তাঁকে মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে নয়টার সময় ১ হাজার ৫০ ইয়াবাসহ কক্সবাজার সদরের আবদুর রহিমের স্ত্রী মোছাম্মৎ ফাতেমা বেগমকে (৪২) গ্রেপ্তার করে পুলিশ। তিনি বর্তমানে নগরের জামালখান এলাকায় বসবাস করেন। পুলিশি জিজ্ঞাসাবাদে তিনি কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা কিনে চট্টগ্রাম শহরসহ বিভিন্ন জায়গায় বিক্রি করতেন বলে জানিয়েছেন।

কর্ণফুলী থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলাম বলেন, ‘ইয়াবাসহ গ্রেপ্তার ফাতেমা বেগমকে মামলা দিয়ে বুধবার আদালতে পাঠানো হয়েছে।’

বান্দরবান : নাইক্ষ্যংছড়ি উপজেলায় বিশেষ অভিযানে বস্তাভর্তি প্রায় ৫৫০ লিটার চোলাই মদসহ তিন পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের লেকেরপাড় এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে সরওয়ার কামাল (২২) ও নাসির উদ্দিনের (২০) বাড়ি কক্সবাজার জেলার রামু উপজেলার পানিরছড়া এলাকায় এবং আরিফুল ইসলাম (৩০) কক্সবাজার সদরের পেশকারপাড়া এলাকার বাসিন্দা। তাঁদের বিরুদ্ধে মামলা করার পর বুধবার বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, গোপনসূত্রে পাওয়া তথ্যের ভিত্তিতে এসআই আমিনুল ও প্রয়োজনীয় ফোর্স নিয়ে সন্দেহভাজন একটি মাইক্রোবাসে (চট্টমেট্রো-চ-১১-৬১৫১) চ্যালেঞ্জ করে তল্লাশি চালান। এ সময় মাইক্রোবাসের ভেতরে ৯টি প্লাস্টিকের বস্তায় রাখা ৫৪০ লিটার চোলাই মদ পাওয়া যায়। এ অবস্থায় মাইক্রোবাসটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা