kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

নোয়াখালী সদরে ১০ বছর পর নৌকার মাঝি পরিবর্তন

নোয়াখালী প্রতিনিধি   

২১ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নোয়াখালী সদরে ১০ বছর পর নৌকার মাঝি পরিবর্তন

এ কে এম সামসুদ্দিন জেহান

দীর্ঘ ১০ বছর পর নোয়াখালী সদর উপজেলায় চেয়ারম্যান পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তন হয়েছে। পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ নোয়াখালী সদর উপজেলায় দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছে নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ কে এম সামসুদ্দিন জেহানকে।

রবিবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কার্যালয়ে দলীয় মনোনয়ন বোর্ডের সভায় সামসুদ্দিন জেহানকে নৌকা মার্কার প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়।

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

১২ মে সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নের জন্য সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন এবং নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ কে এম সামসুদ্দিন জেহানের নাম কেন্দ্রে প্রেরণ করে। দলীয় সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলীয় মনোনয়ন বোর্ড

যাচাই-বাছাই শেষে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে এ কে এম সামসুদ্দিন জেহানকে দলীয় মনোনয়ন দেয়।

এদিকে সামসুদ্দিন জেহানকে দলীয় মনোনয়ন দেওয়ার খবরে রাতেই তাঁর জেলা শহরে সমর্থকরা আনন্দ মিছিল করে ও মিষ্টি বিতরণ করেন।

জানতে চাইলে তিনি কালের কণ্ঠকে বলেন, ‘আমি আমার কাজের মূল্যায়ন দল থেকে পেয়েছি। আমি নির্বাচিত হলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে কাজ করব।’ দলের মনোনয়ন পাওয়ার জন্য তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও নোয়াখালীর মাটি ও মানুষের নেতা নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীসহ তৃণমূলের সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

আজ মঙ্গলবার নোয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপজেলা নির্বাচনের রিটার্নিং অফিসারের নিকট তাঁর মনোনয়নপত্র জমা দেওয়ার কথা রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা