kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

চকরিয়ায় ধর্ষণের অভিযোগ কিশোর গ্রেপ্তার

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

২০ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চকরিয়ায় অষ্টম শ্রেণির এক স্কুলশিক্ষার্থীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে অপহরণের তিন দিন পর ওই শিক্ষার্থীকে উদ্ধার করে। গ্রেপ্তার করা হয়েছে ঘটনায় জড়িত এক কিশোরকে।

শনিবার দিবাগত রাতে স্থানীয় জনতার সহায়তায় চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের পাহাড়ি গ্রাম বার আউলিয়া নগর থেকে ওই ধর্ষককে গ্রেপ্তার এবং ধর্ষিতাকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিক্ষার্থীর অভিভাবক চকরিয়া থানায় একটি মামলা করেছেন। মামলায় গ্রেপ্তার দেখিয়ে ওই কিশোরকে আদালতের মাধ্যমে জেলহাজতে এবং ডাক্তারি পরীক্ষার জন্য স্কুলশিক্ষার্থীকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। গ্রেপ্তার কিশোরের নাম মোহাম্মদ দুলাল (১৯)। সে চকরিয়া পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের হালকাকারা গ্রামের মো. আবু প্রকাশ আবুইয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ১৫ বছরের ওই শিক্ষার্থীকে আগে থেকেই বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল দুলাল। কিন্তু বিয়ের বয়স না হওয়ায় প্রস্তাব প্রত্যাখান করে পরিবার। তাই ক্ষুব্ধ হয়ে তিন দিন আগে ওই শিক্ষার্থীকে বাড়ির সামনে থেকে অপহরণ করে নিয়ে যায় মোহাম্মদ দুলাল ও তার সঙ্গীরা। এর পর তাকে বার আউলিয়া নগরের নির্জন পাহাড়ি এলাকায় নিয়ে গিয়ে ধর্ষণ করে দুলাল।

চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, ‘অপরাধীরা কোনোভাবেই ছাড় পাবে না।’

মন্তব্য