kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

হাটহাজারীতে লুট হওয়া ১২ লাখ ৯০ হাজার টাকা উদ্ধার, গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২০ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



হাটহাজারী পৌরসভা এলাকা থেকে বিকাশ এজেন্টের কাছ থেকে ৭৭ লাখ টাকা লুটের ঘটনায় পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে। তাঁদের কাছ থেকে ১২ লাখ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন জসিম উদ্দিন বখতিয়ার, মো. আমির হোসেন, রাসেল ওরফে মানিক ও লিয়াকত আলী। তাদের মধ্যে মানিকের হেফাজত থেকে ১১ লাখ টাকা ও ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেল এবং আমিরের কাছ থেকে ১ লাখ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়। এই ঘটনায় মো. সালাউদ্দিন ও আমির হোসেন, জসিম উদ্দিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মহিউদ্দিন মাহমুদ সোহেল জানান, গত ৯ মার্চ  রাত সাড়ে আটটায় হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেটের নুসরাত টাওয়ার ভবনের বিকাশ অফিস থেকে ম্যানেজার মো. সাইফুল ইসলাম টিপু বাসায় যাচ্ছিলেন। তার ব্যাগে ৭৭ লাখ টাকা ছিল। তিনি বাসার গেটে পৌঁছার পরপরই পূর্ব থেকে ওতপেতে থাকা দুর্বৃত্তরা সাইফুলের চোখে মুখে মরিচগুঁড়া ছিটিয়ে দেয়। তারপর তাঁর কাছ থেকে জোরপূর্বক টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

ওইদিন হাটহাজারী থানা পুলিশ অভিযান চালিয়ে ঘটনায় ব্যবহৃত অটোরিকশা চট্টগ্রাম-থ-১৩-১৪৩৫ জব্দ করে এবং চালক মো. সালাউদ্দিনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় দায়ের করা মামলাটি

উপ-পরিদর্শক আবুল বাশারকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়। ধারাবাহিক অভিযান চালিয়ে পরবর্তীতে আরও চারজনকে গ্রেপ্তার ও নগদ টাকা উদ্ধার করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা