kalerkantho

অনিবার্য কারণে আজ শেয়ারবাজার প্রকাশিত হলো না। - সম্পাদক

শপথ নিলেন ৪৩ উপজেলার নতুন চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৬ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ির ৪৩ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এবং ৪২ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে।

গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম সার্কিট হাউসে নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

অনুষ্ঠানে চট্টগ্রামের সীতাকুণ্ড, সন্দ্বীপ, রাঙ্গুনিয়া, ফটিকছড়ি, মিরসরাই, রাউজান, পটিয়া, বোয়ালখালী, আনোয়ারা, বাঁশখালী ও হাটহাজারী, কক্সবাজার সদর, মহেশখালী, পেকুয়া, রামু, টেকনাফ, উখিয়া ও চকরিয়া, বান্দরবান সদর, রুমা, আলীকদম, রোয়াংছড়ি, থানচি, লামা ও নাইক্ষ্যংছড়ি, খাগড়াছড়ি সদর, পানছড়ি, রামগড়, মহালছড়ি, দীঘিনালা, মাটিরাঙা, মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি এবং রাঙামাটি সদর, বাঘাইছড়ি, লংগদু, রাজস্থলী, কাউখালী, নানিয়ারচর, জুরাছড়ি, বিলাইছড়ি, বরকল ও কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করানো হয়।

তবে এখনো শপথ নেননি কাপ্তাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান।

স্থানীয় সরকারের পরিচালক দীপক চক্রবর্তীর পরিচালনায় অনুষ্ঠানে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য