kalerkantho

শনিবার । ২৫ মে ২০১৯। ১১ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৯ রমজান ১৪৪০

দীঘিনালায় কিশোর খুন

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি   

২৬ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আইসক্রিম বিক্রেতা এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার মেরুং ইউনিয়নের সোবানপুর এলাকার লেবুবাগান এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সৌরভ আহম্মদ (১৬) সোবানপুর এলাকার বাক্ প্রতিবন্ধী হারুনের ছেলে।

সৌরভের জেঠা মো. নুরুল আমিন (৫৫) জানান, সৌরভের মা ছিলেন মানসিক প্রতিবন্ধী। সৌরভের বয়স যখন ৭ বছর তখন তার মা নিরুদ্দেশ হয়ে যায়। তার বাবা হারুনও কথা বলতে পারেন না। সৌরভের একমাত্র বড়ভাই জেলার পানছড়ি এলাকায় অন্যের বাড়িতে কাজ করেন। সৌরভ একটি গরু কেনার আশায় আইসক্রিম বিক্রি করে টাকা জমা করছিল। সে ১০ হাজার টাকা জমা করেছে এবং বৃহস্পতিবার মেরুং হাটবারে গরু কিনবে বলেছিল। কিন্তু বুধবার রাত থেকেই সৌরভকে পাওয়া যাচ্ছিল না।

তিনি আরো জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ির পাশের দোকানে সৌরভ তার বাবাকে চা নাস্তা খাইয়ে বের হয়ে যায়। এর পর আর তাঁর খোঁজ পাওয়া যায়নি। পরদিন সকালে স্থানীয়রা বাড়ির অদূরে লাশ দেখতে পায় সৌরভের।

থানার এসআই মোবারক হোসেন জানান, লাশের মাথার বামপাশে এবং পিঠে রডের আঘাতের চিহ্ন রয়েছে। মাথার আঘাতের কারণে কান ও নাক থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব জানান, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনসহ আসামি গ্রেপ্তারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

মন্তব্য