kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

সীতাকুণ্ডে ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা

তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৫ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ছাদাকাত উল্লাহ মিয়াজীকে হত্যাচেষ্টার ঘটনা ফাঁস হয়েছে। ওই ঘটনার নির্দেশদাতা হিসেবে একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. মহসিন জাহাঙ্গীরসহ তিনজনকে অভিযুক্ত করে মঙ্গলবার আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গত ৭ ফেব্রুয়ারি বাড়বকুণ্ড এস কে এম জুট মিলস সংলগ্ন এলাকা থেকে মিরসরাইয়ের মহালঙ্গা গ্রামের আব্দুস শুক্কুরের ছেলে ইমাম হোসেন ইমন ও বাড়বকুণ্ড ইউনিয়নের আলী চৌধুরী পাড়ার মৃত আবদুল মালেকের ছেলে আজিজুল হক সুমনকে গ্রেপ্তার করেন বিদায়ী ওসি (অপারেশন) জাব্বারুল ইসলাম। ওই সময় তাঁদের কাছে কিছু কার্তুজ পাওয়া যায়। পরে আসামিরা আদালতে ১৬৪ ধারার জবানবন্দিতে এসব কার্তুজ ছাদাকাত উল্লাহ মিয়াজীকে হত্যার জন্য আনা হয়েছিল বলে জানান। পরে পুলিশ আরো তদন্ত করে ঘটনার সত্যতা পায়।

অভিযোগপত্রের বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলওয়ার হোসেন বলেন, ‘গ্রেপ্তারকৃত দুই আসামি বাড়বকুণ্ড ইউপি চেয়ারম্যান ছাদাকাত উল্লাহকে হত্যার পরিকল্পনা ফাঁস করে জানিয়েছে, সাবেক চেয়ারম্যান মহসিন জাহাঙ্গীরই নির্দেশদাতা। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

মন্তব্য