kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

শিশুকে যৌন হয়রানির অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৮ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



উপজেলার শিকলবাহা ইউনিয়নের কমলাপাড়া এলাকায় পানি পান করার কথা বলে স্কুলপড়ুয়া ১০ বছর বয়সী শিশুকে যৌন হয়রানির অভিযোগে আজম আলী (৬৩) নামে এক বৃদ্ধকে প্রেপ্তার করেছে পুলিশ। তিনি মৃত নুর মোহাম্মদের ছেলে। এ ব্যাপারে শিশুর মা বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় মামলা করেছেন।

জানা যায়, আজম আলী শিকলবাহা ইউনিয়নের কমলাপাড়া এলাকায় মোরশেদের ভাড়া ঘরে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। স্কুলপড়ুয়া শিশুর মা মঙ্গলবার সকালে ছেলেকে নিয়ে স্কুলে চলে যান। সকাল ৮টার কিছু সময় পর আজম আলী শিশুটির ঘরে ঢুকে তার কাছ থেকে পানি খাওয়ার কথা বলে। পানি নিয়ে আসার পর শিশুর স্পর্শকাতর স্থানে হাত দেন বৃদ্ধ। শিশুটি ঘরের বাথরুমে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়। এ সময় আজম আলী বিষয়টি যাতে কাউকে না বলে সেজন্য শিশুকে ভয়ভীতি প্রদর্শন করে। পরে সে বিষয়টি তার মাকে জানালে এ বিষয়ে কর্ণফুলী থানা পুলিশকে অবহিত করেন তিনি। ঘটনার পর থানা পুলিশ আজম আলীকে গ্রেপ্তার করে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ বলেন, ‘যৌন হয়রানির অভিযোগ পেয়ে বিষয়টি স্পর্শকাতর হওয়ায় দ্রুত অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন শিশুটির মা। আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে।’

মন্তব্য