kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

কানুনগোপাড়ায় ‘মুক্তিযোদ্ধা হোসেন চত্বর’ উদ্বোধন

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৭ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বোয়ালখালীতে প্রয়াত মুক্তিযোদ্ধা আবুল হোসেন কমান্ডারকে আগামী প্রজম্মের কাছে স্মরণীয় করে রাখতে কানুনগোপাড়া তিন রাস্তার মোড়কে ‘মুক্তিযোদ্ধা আবুল হোসেন কমান্ডার চত্বর’ ঘোষণা করা হয়েছে। চত্বর উদ্বোধন করে স্থানীয় সংসদ সদস্য মঈনউদ্দিন খান বাদল বলেন, ‘মুক্তিযোদ্ধাদের কল্যাণে সরকার নানা উদ্যোগ গ্রহণ করেছে।’

শুক্রবার উপজেলার কানুনগোপাড়া বাজার এলাকায় মুক্তিযোদ্ধা আবুল হোসেন কমান্ডারের নাগরিক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ‘কানুনগোপাড়া সড়ক প্রশস্তকরণে সরকার ৭১ কোটি টাকা বরাদ্দ দিয়েছে। প্রথম ধাপে ২৭ কোটি টাকার কাজ এ মাসে শুরু হবে।’

তাই যারা বাজার বসানো ও যানবাহন রাখার নামে সড়কের পাশ দখল করে আছে তাদের নিজ দায়িত্বে দখল ছেড়ে দেওয়ার আহ্বান জানান তিনি।

স্যার আশুতোষ সরকারি কলেজের প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে ও কলেজ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা বোয়ালখালীর সহকারী কমিশনার (ভূমি) একরামুল সিদ্দীক, দক্ষিণ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল কাদের সুজন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল ওয়াদুদ, উপজেলা যুবলীগের সভাপতি মো. সেলিম উদ্দিন, খরণদ্বীপ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু বক্কর, আওয়ামী লীগ নেতা বিশ্বজিৎ চৌধুরী, মুক্তিযোদ্ধা হামিদুল হক সিকদার, এম গোফরান চৌধুরী, ছাত্রলীগ নেতা খালেদ মাসুদ, ইউনুচ আনসারী, আবুল হোসেন কান্ডারের ছেলে রাসেল প্রমুখ।

মন্তব্য