kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

চলচ্চিত্র

২৫ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

বাবা কেন চাকর : অভিনয়ে রাজ্জাক, ডলি জহুর, বাপ্পারাজ। পরিচালক রাজ্জাক। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : রকিবউদ্দিন চাকরি থেকে অবসর নিয়েছে। তার তিন সন্তান—তুহিন, তুষার ও খুশী। তুহিন চাকরি করলেও তুষার বেকার। খুশীর বিয়ে ঠিক হয়। বিয়েতে টাকা দিতে অস্বীকার করে তুহিন। বাড়ি থেকে পালিয়ে অমিতকে বিয়ে করে খুশী। স্ত্রীর ক্যান্সারে সর্বস্বান্ত রকিবউদ্দিন। তুহিনের অফিসে খাবার নিয়ে গেলে ক্লায়েন্টের সামনে বাবাকে চাকর বলে পরিচয় দেয়।

 

সুলতান দ্য সেভিয়ার : অভিনয়ে জিৎ, বিদ্যা সিনহা মিম, প্রিয়াঙ্কা সরকার। পরিচালক রাজা চন্দ। বিকেল ৪টা ৫০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : রাজা পেশায় ট্যাক্সিচালক। তার প্রেম হয় আইনজীবী আলেয়ার সঙ্গে। দিশা রাজার বোন। অন্যদিকে পূজন রায় কুখ্যাত আন্তর্জাতিক নারী পাচারকারী। তার দুই ছেলেও এর সঙ্গে জড়িত। দিশাকে তারা তুলে নেয় বিদেশে পাচার করার জন্য। বোনকে বাঁচাতে লড়াইয়ে নামে বড় ভাই রাজা দত্ত ওরফে সুলতান।

 

ধড়ক : অভিনয়ে ঈশান খাট্টার, জাহ্নবী কাপুর। পরিচালক শশাঙ্ক খৈতান। দুপুর ১২টা ২৫ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : মধু সাধারণ মধ্যবিত্ত ঘরের ছেলে। পার্বতীর বাবা বিশাল রাজনীতিবিদ। কলেজে তাদের প্রেম হয়। পার্বতীর বাবা জানতে পেরে মধুকে মিথ্যা মামলায় জেলে দেয়। খবর পেয়ে পার্বতী আত্মহত্যার হুমকি দিলে মধুকে মুক্তি দেওয়া হয়। প্রথম সুযোগেই পালিয়ে যায় মধু আর পার্বতী। ঘরকন্না শুরু করে কলকাতায়।

 

জন উইক : অভিনয়ে কিয়ানু রিভস, আলফি অ্যালেন। পরিচালক চাদ স্ট্যাহেলস্কি। বিকেল ৩টা, ডাব্লিউবি।

গল্পসূত্র : জন উইক পেশায় হিটম্যান। তবে তার ভেতরেও একজন ভালো মানুষ আছে। সে একসময় প্রেমে পড়ে। ভালোবাসার টানে অন্ধকার জগৎ ছেড়ে আসতে চায়। এর মধ্যেই জনের প্রেমিকাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। প্রেমিকার দেওয়া কুকুরছানা আর সুখস্মৃতিগুলো আঁকড়ে বাঁচতে চায় জন।

মন্তব্য