kalerkantho

শুক্রবার । ২১ জুন ২০১৯। ৭ আষাঢ় ১৪২৬। ১৮ শাওয়াল ১৪৪০

চলচ্চিত্র

২৪ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

এতটুকু আশা : অভিনয়ে রাজ্জাক, সুজাতা, আনোয়ার হোসেন, রোজী সামাদ। পরিচালক নারায়ণ ঘোষ মিতা। সকাল ১১টা, বৈশাখী টিভি।

গল্পসূত্র : পরীক্ষায় ভালো রেজাল্ট করে আলম। প্রতিবন্ধী ছোট ভাই সালামকে কথা দেয় চাকরি পেলে তার চিকিৎসা করাবে। কলেজের এক অধ্যাপকের কথায় চাকরি হয় আলমের। বড়লোকের মেয়ে রিচির সঙ্গে বিয়ে হয় আলমের। গরিব ঘরে নিজেকে মানিয়ে নিতে পারে না রিচি। শুরু হয় স্বামী-স্ত্রীর মনোমালিন্য।

 

এবার শবর : অভিনয়ে শাশ্বত চ্যাটার্জি, স্বস্তিকা মুখার্জি, আবীর চ্যাটার্জি। পরিচালক অরিন্দম শীল। রাত ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : নিজের বাড়িতে খুন হয় ধনী ঘরের মেয়ে মিতালী ঘোষ। খুনের এক নম্ব্বর সন্দেহভাজন মিঠু মিত্র। বিয়ের কিছুদিনের মধ্যেই তাকে ডিভোর্স দিয়েছিল মিতালী। তদন্তের দায়িত্ব পড়ে লালবাজারের গোয়েন্দা শবর দাশগুপ্তের ওপর।

 

আকিরা : অভিনয়ে সোনাক্ষী সিনহা, কঙ্গনা সেনশর্মা। পরিচালক এ আর মুরুগাদাস। দুপুর ২টা ৫০ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : এসিড ছোড়ার প্রতিবাদ করতে গিয়ে কলেজপড়ুয়া আকিরাকে জেলে যেতে হয়। জেল থেকে বের হয়েও স্বাভাবিক জীবনে ফিরতে পারে না। দুর্নীতিবাজ পুলিশ অফিসারের প্রতিহিংসার স্বীকার হয়।

 

স্পাই কিডস : অভিনয়ে আন্তোনিও বান্দেরাস, কার্লা গুজিনো। পরিচালক রবার্ট রড্রিগেজ। বিকেল ৫টা ৪৫ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : ক্যামরেন আর জুনি মনে করে, তাদের মা-বাবার জীবনটা খুবই সাদামাটা। কোনো উত্তেজনা নেই। আসলে তারা একসময় দুঁদে স্পাই ছিল। ছেলে-মেয়েদের কথা চিন্তা করেই সে জীবন ছেড়ে এসেছে। কিন্তু হঠাৎ এমন এক ঘটনা ঘটে, তাদের আবার পুরনো জীবনে ফিরতে হয়। ঘটনাচক্রে তাদের সঙ্গে যোগ দেয় ক্যামরেন আর জুনিও।

মন্তব্য