kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

চলচ্চিত্র

২৩ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

কে অপরাধী : অভিনয়ে ওমর সানী, শাবনূর, অমল বোস। পরিচালনায় উত্তম আকাশ। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : ঢাকা থেকে ফেরার পথে গাড়িতে সীমার পরিবারের সঙ্গে পরিচয় দুর্জয়ের পরিবারের। পথে গাড়ি দুর্ঘটনায় নিহত হয় দুর্জয়ের মা-বাবা। সীমার মা দুর্জয়কে নিজের বাড়িতে আশ্রয় দেয়। খুনসুটি করতে করতে বড় হয় দুর্জয় আর সীমা। একসময় প্রেমে পড়ে। সীমার মা যখন দুজনের সম্পর্ক মেনে নেয় ঠিক তখন দুর্জয়ের ক্যান্সার ধরা পড়ে। অল্প আয়ুর জীবনে সীমাকে বিয়ে করে কষ্ট দিতে চায় না দুর্জয়।

 

হাঁদা ভোঁদা : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, অরিত্র, পরান ব্যানার্জি। পরিচালনায় শুভংকর চক্রবর্তী। সন্ধ্যা ৭টা ৫০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : হাঁদা আর ভোঁদা বাপ-বেটা। স্বভাবে একে অন্যের বিপরীত। হাঁদা ভীষণ সহজ-সরল, কাজকর্মে মনোযোগী—সবাই তাকে বিশ্বাস করে। অফিসের সবাই তাকে নিয়ে মজা করে। আর ভোঁদা পাজির হাড্ডি। বাপ তো বটেই, কাউকেই মান্য করে না সে। সাত দিনের জন্য তাদের শরীরের অদলবদল ঘটে।

 

দ্য ডার্টি পিকচার : অভিনয়ে বিদ্যা বালান, নাসিরউদ্দিন শাহ, ইমরান হাশমি। পরিচালনায় মিলন লুথিয়া। রাত ১১টা ১৫ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : রেশমার ক্যারিয়ার শুরু হয়েছিল সিনেমার একজন এক্সট্রা হিসেবে। সেখান থেকে তার একজন সফল অভিনেত্রী হয়ে ওঠার গল্প। দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সিল্ক স্মিতার জীবন অবলম্বনে।

 

রোড টু পার্ডিশন : অভিনয়ে টম হ্যাংকস, পল নিউম্যান, জুড ল, ড্যানিয়েল ক্রেগ। পরিচালনায় স্যাম মেন্ডেস। রাত ৯টা ৩০ মিনিট, স্টার সিলেক্ট।

গল্পসূত্র : সুলিভানকে গ্যাংস্টার জন রুনি নিজের ছেলের মতো করেই বড় করেছে। একসময় সুলিভানের সঙ্গে ঝামেলা বেধে যায় রুনির নিজের ছেলে কনরের। সুলিভানের স্ত্রী আর এক ছেলেকে খুন করে কনর। অন্য ছেলেকে নিয়ে পালিয়ে যায় সুলিভান। আশ্রয় চায় আরেক গডফাদারের কাছে। কিন্তু সেখানকার একজন সে খবর জানিয়ে দেয় রুনিকে।

মন্তব্য



সাতদিনের সেরা