kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

চলচ্চিত্র

২২ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

আবির্ভাব : অভিনয়ে রাজ্জাক, কবরী, শর্মিলী আহমেদ। পরিচালনা সুভাষ দত্ত। সকাল ৯টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : মামা-মামির সংসারে বড় হয় শাহানা। তার মামা বুদ্ধি খাটিয়ে ভাগ্নিকে ধনী বাবার ছেলে রাশেদের কাছে বিয়ে দেয়। কিন্তু রাশেদের বাবা এই বিয়ে মানে না। ছেলের মনও বিষিয়ে দেয়। গর্ভবতী শাহানাকে ছেড়ে চলে যায় রাশেদ।

 

চ্যাপলিন : অভিনয়ে রুদ্রনীল ঘোষ, সোহম মিত্র। পরিচালনা অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : শিশুপুত্র নিমুয়াকে নিয়ে বংশী দাসের সংসার। বংশী জন্মদিনের পার্টিতে চার্লি চ্যাপলিন সেজে আনন্দ দেয়। নিজেকেও একজন অভিনেতা বলে মনে করে। অর্থবিত্ত না থাকলেও এসব কোনো সমস্যাই না তার কাছে। সব কিছুতেই আনন্দ খুঁজে নিতে চায় সে।

 

জো জিতা ওহি সিকান্দার : অভিনয়ে আমির খান, আয়েশা জুলকা। পরিচালনা মনসুর খান। বিকেল ৩টা ২৯ মিনিট, জি বলিউড।

গল্পসূত্র : দেরাদুন শহরের স্কুল-কলেজগুলোর সবচেয়ে মর্যাদাপূর্ণ অনুষ্ঠান বছরান্তের আন্ত স্কুল সাইকেল রেস। একবার রেসে মডেল কলেজের রতনকে ফাউল করে মারাত্মকভাবে আহত করে রাজপুত কলেজের শেখর। রতনের হয়ে প্রতিশোধ নিতে রেসে নামে তারই ছোট ভাই সঞ্জয়।

 

দ্য ফাইনেস্ট আওয়ার্স : অভিনয়ে ক্রিস পাইন, কেসি অ্যাফ্লেক। পরিচালনা ক্রেগ গিলেস্পি। সকাল ৯টা ৩০ মিনিট, ডাব্লিউবি মুভিজ।

গল্পসূত্র : ১৯৫২ সালের ফেব্রুয়ারি। ভয়ংকর এক ঘূর্ণিঝড় আঘাত হানে নিউ ইংল্যান্ডের উপকূলে। ৭০ ফুট উচ্চতার ঢেউয়ের কাছে অসহায় হয়ে পড়ে তেলবাহী এক ট্যাংকারের নাবিকরা। জীবন বিপন্ন করে তাদের উদ্ধারে নামে যুক্তরাষ্ট্রের কোস্ট গার্ড। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত।

মন্তব্য